শিরোনাম:

অটোরিকশার ‍উপর লরি, নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট,
ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : রবিবার, ১৩ অগাস্ট ২০১৭, ১২:১২
অ-অ+
অটোরিকশার ‍উপর লরি, নিহত ৩
ছবি: ব্রেকিংনিউজ.কম.বিডি

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন নিমতলা বিশ্বরোড় এলাকায় একটি চলন্ত সিএনজি অটোরিকশার উপর কন্টেইনারবাহী লরি থেকে কন্টেইনার পড়ে অটোরিকশার চালকসহ ৩ ব্যক্তি নিহত হয়েছে। এতে ২ জন গুরুত্বর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। 

রবিবার (১৩ আগস্ট) সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, ঢাকার আব্দুল্লাহপুর (উত্তরা) বাসিন্দা নূর মোহাম্মদ এর ছেলে মো. মোশাররফ হোসেন মুছা (৪৫), মালিবাগ চৌধুরীপাড়া পল্টন এলাকার বাসিন্দা মৃত আব্দুল মাজেদের ছেলে ওয়াজেদ আলী (৬০) এবং সিএনজি অটোরিকশা চালক জসিম সিকদার (৩৬)। তার বাবার নাম আবু সিকদার। বাড়ি বরগুনার মাদারতৈলীর পাথরঘাটায়।

আহত ২ জন হলেন- মো. সুজন (৩১), মো, সাইদুল হক (২৬)। 

বন্দর থানার এসআই আলতাফ হোসেন ব্রেকিংনিউজকে হতাহতদের নাম পরিচয় নিশ্চিত করেছেন।

বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার ওসি মঈনুল হাসান ব্রেকিংনিউজকে বলেন, ‘একটি সিএনজি অটোরিকশা কন্টেইনার লরিটি পাশাপাশি চলছিল। টানা বৃষ্টিতে সড়কে বড় বড় গর্তের কারণে সাইড নিতে গিয়ে লরিটির একপাশের চাকা গর্তে পড়ে যায়। এ সময় লরিটি সিএনজি অটোরিকশাটির উপর উল্টে পড়ে। এতে ২ যাত্রী এবং চালকসহ ৩ জন লরির নিচে চাপা পড়ে মারা যান।



ফায়ার সার্ভিস আগ্রাবাদ স্টেশনের ডিউটি অফিসার রুপম বড়ুয়া জানান, নীমতলা বিশ্ব রোড় এলাকায় কন্টেনার লরির নীচে চাপাপড়া সিএনজি উদ্ধারকাজে ফায়ার সার্ভিসের ৭টি স্টেশন থেকে গাড়ি গিয়ে ঘটনাস্থলে কাজ করছে। এখন পর্যন্ত ৩ জনের মৃত্যুর খবর পেয়েছি। উদ্ধার কাজ চলছে। 

তবে নিহতের সংখ্যা বাড়তে পারে বলে জানায় ফায়ার সার্ভিস।

স্থানীয়রা জানান, বন্দর পোর্ট কনেকাটং সড়কে বিশাল বিশাল গর্তের কারণে প্রায় ছোট খাটো দুর্ঘটনা এবং যাবাহন বিকল হওয়া ঘটনা প্রতিনিয়তই ঘটে চলছে ।

এদিকে দুর্ঘটনার এক ঘণ্টার মাথায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ইটভর্তি দুটি ট্রাক ঘটনাস্থলে গিয়ে সড়কের গর্তগুলো ইট ফেলে ভরাট করতে দেখা গেছে।

ব্রেকিংনিউজ/জেএম/এসএ/এমআর