শিরোনাম:

কুষ্টিয়ায় নববধূসহ ৩ লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি, ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : শনিবার, ১৯ অগাস্ট ২০১৭, ০৯:৩২
অ-অ+
কুষ্টিয়ায় নববধূসহ ৩ লাশ উদ্ধার

কুষ্টিয়া: কুষ্টিয়ায় নববধূসহ ৩ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুর ১টার দিকে দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের ধর্মদহ গ্রাম থেকে রিমা (১৯) নামে এক নবগৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। সে একই গ্রামের মাছেকুল ইসলামের স্ত্রী। একমাস পূর্বে তাদের বিয়ে হয়।
 
অপরদিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের জামালপুর গ্রামে শ্যামলী খাতুন (২৩) নামে এক সন্তানের জননীর লাশ উদ্ধার করা হয়েছে। সে একই গ্রামের শফিউর রহমানের স্ত্রী। পারিবারিক কলহের জের ধরে শুক্রবার দিবাগত রাত ১২ টার দিকে শ্যামলী খাতুন দানদার বিষপান করলে সে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাপাতালে নেওয়ার পথে সে মারা যায়।
 
পৃথক লাশের বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান জানান, এক নববধূসহ দু’জনের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। তদন্ত শেষে বিস্তারিত বলা সম্ভব হবে।
  
এছাড়াও কুষ্টিয়ার মিরপুরে জহুরা খাতুন (৫০) নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকাল ১০টার দিকে উপজেলার আমলা ইউনিয়নের কচুবাড়িয়া গ্রামের কামারপাড়ার নিজ বাড়ি থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত জহুরা খাতুন একই এলাকার মহসিন আলীর দ্বিতীয় স্ত্রী।
  
আমলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) শরিফ আহম্মেদ জানান, সকালে স্থানীয়রা ওই মহিলার ঘরে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করেছে। 

তিনি আরও জানান, এটা হত্যা না আত্মহত্যা তা এখনই বলা যাচ্ছে না। উদ্ধার হওয়া লাশগুলি ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ব্রেকিংনিউজ.কম.বিডি/ এমএইচ