শিরোনাম:

জামায়াতের কার্যালয়ে তালা দিলো ছাত্রলীগ

জেলা প্রতিনিধি, ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : বৃহস্পতিবার, ১২ অক্টোবর ২০১৭, ০৭:৪৭
অ-অ+
জামায়াতের কার্যালয়ে তালা দিলো ছাত্রলীগ
ছবি: ব্রেকিংনিউজ.কম.বিডি

ব্রাহ্মণবাড়িয়া: জেলার আখাউড়ায় জামায়াতের কার্যালয় ভাঙচুর করে এতে নতুন তালা ঝুলিয়ে দিয়েছেন ছাত্রলীগ নেতারা।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে উপজেলা ছাত্রলীগ নেতা শাহাবুদ্দিন বেগ শাপলু ও নাঈমের নেতৃত্বে একদল ছাত্রলীগ কর্মী পৌরশহরের কলেজ পাড়াস্থ উপজেলা জামায়াত কার্যালয় (মদিনা কমপ্লেক্স)এ অতর্কিতভাবে ভাঙচুর করে তালা ঝুলিয়ে দেয়।

তবে এই ঘটনাটি ছাত্রলীগ নেতারা স্বীকার করলেও আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলছেন এটি সম্পূর্ণ মিথ্যা একটি ঘটনা। থানা থেকে মাত্র ১’শ গজ দূরে এই ঘটনা ঘটায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

খোঁজ নিয়ে জানা গেছে, আখাউড়া পৌর এলাকার শহীদ স্মৃতি ডিগ্রি কলেজ ও থানা ভবন সংলগ্ন আল-মদিনা কমপ্লেক্স নামে জামায়াতের একটি অফিস রয়েছে। কয়েক বছর আগে উপজেলা ছাত্রলীগ ওই অফিসটিতে হানা দিয়ে ভাঙচুর করে। এরপর থেকে অফিসটি এক প্রকার পরিত্যক্ত অবস্থাতেই রয়েছে।

বৃহস্পতিবার বেলা ১টার দিকে উপজেলার ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক শাহবুদ্দিন বেগ শাপলু ও ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান নাঈমের নেতৃত্বে ছাত্রলীগ নেতারা এতে হানা দেয়। তারা অফিস কক্ষের তালা ভেঙে ভেতরে থাকা কিছু ধর্মীয় বই পুড়িয়ে দেয়। পরে তারা নতুন তালা লাগিয়ে দেয়।

খবর পেয়ে আখাউড়া থানা পুলিশ সেখানে যায়। এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি অস্বীকার করেন। থানা থেকে মাত্র ১’শ গজ দূরে প্রকাশ্যে একটি দলীয় কার্যালয়ে তালা ভেঙে প্রবেশ করায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে এলাকায়। এছাড়াও সাংবাদিকদের কাছে তালা ভাঙার ছবি থাকলেও ওসি বিষয়টিকে মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের একাংশের নেতা শাহাবুদ্দিন বেগ শাপলু জানান, জামায়াত শিবিরের এই অফিসে দীর্ঘদিন ধরে মাদকসহ অবৈধ কার্যকলাপ চলে আসছে। অবৈধ কার্যকলাপ বন্ধ করতেই আমরা এই উদ্যোগ নিয়েছি। তাই তালা ভেঙে ভিতরে সবকিছু পরিষ্কার করেছি।

এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি সম্পূর্ণ মিথ্যা। এ ধরনের কোন ঘটনা ঘটেনি।

ব্রেকিংনিউজ.কম.বিডি/ এমএইচ