শিরোনাম:

ময়মনসিংহে ২৩টি রাস্তার কাজ উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট, ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০১৭, ০৩:২৩
অ-অ+
ময়মনসিংহে ২৩টি রাস্তার কাজ উদ্বোধন

ময়মনসিংহ: নগরীর পৌরসভার বেশ কয়েকটি ওয়ার্ডে ৩২ কোটি টাকা ব্যায়ে ২৩টি পাকারাস্তার সংস্কারকরণ কাজের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৬ ডিসেম্বর ) বিকেলে নগরীর বাউন্ডারী রোডের রাস্তাসহ নগরীর ২৩টি রাস্তার সংস্কার কাজের উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার জি.এম.সালেহ উদ্দিন ও পৌর মেয়র ইকরামুল হক টিটু। 

এসময় উপস্থিত ছিলেন, বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর ও নারী কাউন্সিলরসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

স্থানীয়রা জানায়, নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ ছোট বড় রাস্তাগুলো প্রতিবছর বর্ষায় ভেঙে বেহাল দশায় পরিণত হয়। সেই সাথে সাধারণ শিক্ষার্থীসহ সকল নগরবাসীকে পড়তে হয় চরম ভোগান্তিতে। এ সকল রাস্তাগুলো চিহ্নিত করে পৌর মেয়র ইকরামুল হক টিটু প্রথমেই রাস্তার দুই পাশের পানি নিষ্কাশনের জন্য ড্রেনের কাজগুলো ইতোমধ্যেই সম্পন্ন করেছেন।

এখন পৌরসভার রাস্তাগুলোর পাকা সংস্কারের কাজ শুরু হলে রাস্তা এবং ড্রেনের মেরামত কাজ টেকসই এবং দীর্ঘমেয়াদী হবে বলে আশা করছেন নগরবাসী। ৩২ কোটি টাকা ব্যয়ে রাস্তাগুলো হল, নগরীর বাউন্ডারী রোড, এস.এ, সরকার রোড, কাশর রোড, মাসকন্দা জেলা পরিষদ হাইস্কুল রোড, কলেজ রোড, গোহাইলকান্দি মীরবাড়ী ঈদগাহ মাঠ সংলগ্ন রাস্তা ও ড্রেনসহ নির্মাণ করা হবে।

এদিকে পৌর মেয়র ইকরামুল হক টিটু ও পরিকল্পিত এই প্রকল্পকে পৌরসভার সকল নাগরিক সানন্দে গ্রহণ ও প্রশংসা করেছেন। পরিকল্পিত নগরী গঠনের মাধ্যমে সম্মানিত নাগরিককে সর্বোচ্চ সেবা প্রদানে বর্তমান পৌর পরিষদ বদ্ধপরিকর বলে জানা গেছে।

ব্রেকিংনিউজ/ এসজেড