শিরোনাম:

জবির ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা ১৫ সেপ্টেম্বর


জবি করেসপন্ডেন্ট,
ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : বুধবার, ১৩ সেপ্টেম্বর ২০১৭, ০৩:৪৯
অ-অ+
জবির ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা ১৫ সেপ্টেম্বর

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ব্যবসায় অনুষদভুক্ত ‘সি’ ইউনিটের বিবিএ ১ম বর্ষের ভর্তি পরীক্ষা ১৫ সেপ্টেম্বর (শুক্রবার) অনুষ্ঠিত হবে।  বুধবার (১৩ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৫ সেপ্টেম্বর একযোগে ৬ টি কেন্দ্রে বিকেল ৩ থেকে ৪ টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে। এবার ‘সি’ ইউনিটের (ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত) ৪৬০টি আসনের বিপরীতে ১৩,০৫৬ জন শিক্ষার্থী অংশগ্রহণ করবে। এতে প্রতি আসনের বিপরীতে প্রায় ২৮ জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষার জন্য আবেদন করেছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, পরীক্ষার্থীকে প্রিন্টকৃত প্রবেশপত্র  অবশ্যই সঙ্গে আনতে হবে। ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষার আসনবিন্যাসসহ ভর্তি সংশ্লিষ্ট বিস্তারিত তথ্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (http://admission.jnu.ac.bd অথবা http://admissionjnu.info)-এ পাওয়া যাবে। 

আসন বিন্যাস:  ৩০০০০১ থেকে ৩০১৫২০ পর্যন্ত ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে (ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস), ৩০১৫২১ থেকে ৩০৩০২০ পর্যন্ত উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে (ফুলার রোড, ঢাকা বিশ্ববিদ্যালয়), ৩০৩০২১ থেকে ৩০৮৮৮২ পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে, ৩০৮৮৮৩ থেকে ৩১০৩৬২ পর্যন্ত পোগোজ ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে (আই.ই.আর, জবি), ৩১০৩৬৩ থেকে ৩১১২৯২ পর্যন্ত ঢাকা গভর্নমেন্ট মুসলিম হাই স্কুলে (লক্ষ্মীবাজার, ঢাকা), ৩১১২৯৩ থেকে ৩১২১৮২ পর্যন্ত বাংলাবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে (বাংলাবাজার, ঢাকা), এবং ৩১২১৮৩ থেকে ৩১৩০৫৬ পর্যন্ত রোলধারী পরীক্ষার্থীদের ঢাকা কলেজিয়েট স্কুলে (সদরঘাট, ঢাকা) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।


 ব্রেকিংনিউজ/আরআই/এনএআর

সম্পর্কিত বিষয়ঃ   বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা ২০১৭