শিরোনাম:

চবিতে ছাত্রলীগ কর্মীকে মারধর, ক্যাম্পাসে উত্তেজনা

স্টাফ করেসপন্ডেন্ট, ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : বৃহস্পতিবার, ১২ অক্টোবর ২০১৭, ০৫:০১
অ-অ+
চবিতে ছাত্রলীগ কর্মীকে মারধর, ক্যাম্পাসে উত্তেজনা

চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষ গ্রুপের এক কর্মীকে মারধরের ঘটনায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে মাহমুদ নামের এক কর্মীকে মারধর করা হয়। সে লোক প্রশাসন বিভাগের ১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানান, মারামারির ঘটনায় সিক্সটি নাইন গ্রুপের কর্মীরা ভিক্স গ্রুপের কর্মীদের ধাওয়া করে। উভয় গ্রুপই নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়ের আ জ ম নাছির উদ্দীনের অনুসারী বলে পরিচিত। বর্তমানে ভিক্স গ্রুপ সোহরাওয়ার্দী হলে এবং সিক্সটি নাইন গ্রুপ শাহজালার হলের সামনে অবস্থান করছে।

স্থগিত কমিটির সহ-সভাপতি রাশেদ হোসাইন বলেন, ‘জুনিয়রদের মধ্যে একটু ঝামেলা হয়েছে। আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসনকে বলেছি যে যারা এ ঘটনার সাথে জড়িত তাদের বিরুদ্ধে যেন ব্যবস্থা নেয়।’

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর লিটন মিত্র বলেন, শহীদ মিনারের সামনে একটা খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গেলে তারা হলে চলে যায়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে শাহজালাল ও সোহরাওয়ার্দী হলের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ব্রেকিংনিউজ.কম.বিডি/ জেএম/ এমএইচ