শিরোনাম:

জাবিতে বোমা মারার হুমকির প্রতিবাদে মানববন্ধন

জাবি করেসপন্ডেন্ট,ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : মঙ্গলবার, ১৪ নভেম্বর ২০১৭, ০৩:০৪
অ-অ+
জাবিতে বোমা মারার হুমকির প্রতিবাদে মানববন্ধন
ব্রেকিংনিউজ.কম.বিডি

জাবি:  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) রেজিস্ট্রার ভবন বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন করেছে ‘জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় পরিবার’।

মঙ্গলবার (১৪ নভেম্বর) বিশ্ববিদ্যালয় প্রধান ফটক সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বিশিষ্ট পদার্থ বিজ্ঞানী এ এ মামুন বলেন, একটি কুচক্রি মহল হুমকি দিয়ে জাহাঙ্গীরনগরের শান্ত পরিবেশকে অশান্ত করার চেষ্টা করছে। এদের বিরুদ্ধে আমাদের সবাইকে সোচ্চার হতে হবে। এসময় তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। 

এসময় অন্যান্যের মধ্যে জাবির সাবেক উপ-উপাচার্য মো. ফরহাদ হোসেন, কলা ও মানবিক অনুষদের ডিন মো. মোজাম্মেল হক, অধ্যাপক হানিফ আলী, অধ্যাপক মো. আবদুল মান্নান চৌধুরী, অধ্যাপক আবদুল্লাহ হেল কাফী, সহযোগী অধ্যাপক সিকদার মো. জুলকারনাইন, সহযোগী অধ্যাপক খো. লুৎফুল এলাহী, সহকারী অধ্যাপক মাসুদা পারভীনসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কিছুদিন আগে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সিড়িতে টেলিফোন বিভাগের পিওন সমির একটি চিঠি পান। চিঠিতে লেখা ছিলো, বর্তমান উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামের প্রশাসনিক কার্যক্রম ভালো না। তাই প্রশাসনকে ৫ থেকে ৯ নভেম্বরের মধ্যে ঢেলে সাজাতে হবে। নইলে টাইম বোমা দিয়ে নতুন ও পুরাতন প্রশাসনিক ভবন উড়িয়ে দেওয়া হবে। 

এ ঘটনায় বিশ্ববিদ্যালয় প্রশাসন আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (ডিডি) করে। এর পরিপ্রেক্ষিতে আশুলিয়া থানা পুলিশ প্রশাসনিক ভবন দুটিতে অভিযান চালায়। কিন্তু কিছু পাওয়া যায়নি। পরে ভবন দুটিকে নিরাপদ ঘোষণা দিয়ে অভিযান শেষ করে পুলিশ।

ব্রেকিংনিউজ/এনকে