শিরোনাম:

বন্ধ হয়ে আছে জবির টিচার্স ক্যাফে

জবি করেসপন্ডেন্ট,
ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : মঙ্গলবার, ১৪ নভেম্বর ২০১৭, ০৬:১৮
অ-অ+
বন্ধ হয়ে আছে জবির টিচার্স ক্যাফে

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের(জবি) শিক্ষকদের জন্য নতুন ভবনের নিচ তলায় কেবল একটি  টিচার্স ক্যাফে রয়েছে। তা অচল অবস্থায় বন্ধ হয়ে পড়ে আছে কয়েক মাস।

জানা যায়, গত দুই থেকে তিন মাস আগে শিক্ষক সমিতি পরিচালিত এই টিচার্স ক্যাফেটি বন্ধ হয়ে যায়। পর্যাপ্ত পরিমাণ খাবার সরবরাহ করতে না পারা ও মানসম্মত খাবার তৈরিতে ব্যর্থতার কারণে। 

জানা যায়, এই টিচার্স ক্যাফেটিতে খাবার সরবরাহ ও রক্ষণাবেক্ষণ করে থাকে কলা অনুষদের সামনে অবস্থিত রেভেনাস প্লাস ক্যান্টিনটি।

সেই ক্যান্টিনের দায়িত্বরত এক কর্মচারী শাহীন ব্রেকিংনিউজকে বলেন, ‘টিচার্স ক্যাফেটি আপাতত বন্ধ আছে। তবে আমাদের সাথে এ বিষয়ে শিক্ষক সমিতির সাথে কথা হয়েছে। উনারা বলেছেন টিচার্স ক্যাফে থেকে কেবলমাত্র শিক্ষকদের জন্য খাবার সরবরাহ করা হবে সেই শর্ত সাপেক্ষে টিচার্স ক্যাফেটি কিছুদিনের ভেতর আবার চালু করা হবে।’ 

টিচার্স ক্যাফের অচল অবস্থা ও চালু করার বিষয়ে শিক্ষক সমিতির সভাপতি ড.প্রিয়ব্রত পাল ব্রেকিংনিউজকে বলেন, ‘টিচার্স ক্যাফেটি আমরাই কিছুদিনের জন্য বন্ধ রেখেছি। এটাকে সঠিকভাবে পরিচালনা করার জন্য। টিচার্স ক্যাফেটি মূলত কেবল শিক্ষকদের জন্যই। আমরা সকলে মিলে সিদ্ধান্ত নিয়েছি টিচার্স ক্যাফেটিকে আবার সচল করব। কিন্তু আমাদের ক্যাফেটিতে খাবার সরবরাহ করে থাকে মোঃ হিমু মিয়া(রেভেনাস প্লাস ক্যান্টিনের পরিচালক)। সে এখন সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে আছে তাই আমাদের বিলম্ব হচ্ছে।’ 

 ব্রেকিংনিউজ/পিএ/এনএআর