শিরোনাম:

চবিতে ছাত্রদলের নতুন কমিটি

চবি প্রতিনিধি
প্রকাশিত : শুক্রবার, ১২ জানুয়ারী ২০১৮, ০৭:১৮
অ-অ+
চবিতে ছাত্রদলের নতুন কমিটি

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখার পাঁচটি অনুষদ ও তিনটি আবাসিক হলের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সহ-দপ্তর সম্পাদক মো. আইনুল হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দিপংকর দাশ দিপুকে আহবায়ক ও জোবায়ের আহম্মেদকে সদস্য সচিব করে ব্যবসায় প্রশাসন অনুষদের ২১ সদস্য বিশিষ্ট কমিটি, এইচ.এম. শাহজালালকে আহবায়ক ও নাজমুস সাকিব ইমনকে সদস্য সচিব করে সমাজবিজ্ঞান অনুষদের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি, নাজিম উদ্দিনকে আহবায়ক ও সালামত উল্লাহকে সদস্য সচিব করে কলা ও মানববিদ্যা অনুষদের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি, নাজমুল হোসাইনকে আহবায়ক ও আল আমিনকে সদস্য সচিব করে বিজ্ঞান অনুষদের ২১ সদস্য বিশিষ্ট কমিটি এবং সাদাত রিফাত ইব্বানকে আহবায়ক ও অহিদুর রহমানকে সদস্য সচিব করে জীববিজ্ঞান অনুষদের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

অন্যদিকে ওমর ফারুককে আহবায়ক ও সাদ্দাম হোসেনকে সদস্য সচিব করে স্যার এফ রহমান হল, ইউসুফ উদ্দিনকে আহবায়ক ও শহীদুল্লাহকে সদস্য সচিব করে আলওল হল, নাসিমকে আহবায়ক ও আহসান হাবিবকে সদস্য সচিব করে শাহ আমানত হলের আংশিক কমিটি গঠন করা হয়েছে।

কমিটিগুলো বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি খুরশেদুল আলম ও সাধারণ সম্পাদক শহিদুল আলম যৌথ স্বাক্ষরে অনুমোদন করেছেন বলেও জানানো হয়।

ব্রেকিংনিউজ/ জেএম/ এমএইচ