শিরোনাম:

রাজধানীতে ডিবির সহকারী কমিশনারসহ ৩ জন গুলিবিদ্ধ

মেডিকেল করেসপন্ডেন্ট,
ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : শনিবার, ১২ অগাস্ট ২০১৭, ০৯:৫০
অ-অ+
রাজধানীতে ডিবির সহকারী কমিশনারসহ ৩ জন গুলিবিদ্ধ

ঢাকা: রাজধানীতে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কর্মকর্তাসহ ৩ জন গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার (১২ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে শ্যামপুর থানাধীন জুরাইন এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধদের মধ্যে ডিবি পশ্চিম বিভাগের সহকারী কমিশনার (এসি) রাহুল পাটওয়ারী (৩৮) ও পুলিশের একজন সোর্স রয়েছেন। সোর্সের নাম মৃদুল (২৫)। এ সময় সেলিম নামে একজন পথচারীও গুলিবিদ্ধ হয়েছেন। 

অস্ত্র ব্যবসায়ীদের ধরতে অভিযানে গিয়ে এ ঘটনা ঘটেছে বলে পুলিশের পক্ষ থেকে বলা হচ্ছে। রাহুল ও মৃদুলকে রাত সাড়ে ৯ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, ডিবি কর্মকর্তা বুকের বাম পাশে গুলিবিদ্ধ হয়েছেন। আর সোর্স মৃদুলের বাম পায়ে গুলি লেগেছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ডিবির কনস্টেবল ইব্রাহিম ঢামেকে সাংবাদিকদের জানান, অস্ত্র বেচাকেনা হবে সোর্সের মাধ্যমে এমন খবর পেয়ে ডিবির ৮ সদস্য ওই অভিযানে যায়। তারা জুরাইন সিটি হাসপাতালের পেছনে পৌঁছালে অস্ত্রধারীরা তাদের উপর গুলি চালায়। এ সময় রাহুল পাটওয়ারীসহ সোর্স মৃদুল গুলিবিদ্ধ হন। প্রথমে তাদেরকে উদ্ধার করে সিটি হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ঢামেকে আনা হয়।

জানা গেছে, সোর্স মৃদুল স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির বিবিএর ছাত্র। তার বাসা জুরাইনে।

এদিকে কদমতলী থানার ওসি ওয়াজেদ আলী জানিয়েছেন, ওই ঘটনায় একজন পথচারী গুলিবিদ্ধ হয়েছেন। তার নাম সেলিম। তাকে মিটফোর্ড হাসপাতালে নেয়া হয়েছে।

ব্রেকিংনিউজ/এএইচ/এনএআর