শিরোনাম:

গুলিবিদ্ধ এসি রাহুলকে দেখতে ঢামেকে ডিএমপি কমিশনার

মেডিকেল করেসপন্ডেন্ট, ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : শনিবার, ১২ অগাস্ট ২০১৭, ১১:৩৬
অ-অ+
গুলিবিদ্ধ এসি রাহুলকে দেখতে ঢামেকে ডিএমপি কমিশনার
ছবি: ব্রেকিংনিউজ.কম.বিডি

ঢাকা: রাজধানীতে সন্ত্রাসীদের হাতে গুলিবিদ্ধ পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কর্মকর্তা সহকারী কমিশনার (এসি) রাহুল পাটোয়ারীকে দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আসেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

শনিবার (১২ আগস্ট) রাত ১০টার দিকে এসি রাহুল পাটোয়ারীকে দেখতে আসেন তিনি। পরে সেখানে চিকিৎসাধীন এসি রাহুল পাটোয়ারীকে দেখেন এবং তার খোঁজ-খবর নেন।

জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. জিয়াসমিন নাহারের বরাত দিয়ে রাত ১০টা ৫০মিনিটে উপস্থিত সাংবাদিকদের ডিএমপি কমিশনার জানান, রাহুলের পেটের বাম পাশে গুলিবিদ্ধ হয়েছে। এখনও গুলি বের করা যায়নি। যা যা পরীক্ষা করা দরকার সব পরীক্ষা করা হয়েছে। তবে অবস্থা গুরুতর বলেও জানান তিনি। উন্নত চিকিৎসার জন্য রাহুলকে যেখানে নেয়া দরকার সেখানেই নেয়া হবে। রাহুলসহ আরো ২ জন গুলিবিদ্ধ হয়েছেন। তার মধ্যে পথচারী মো. সেলিম (৩০) রয়েছেন। তাকে পুলিশ নজরদারিতে রাখা হয়েছে।

কমিশনরার আরো জানান, ১৫ আগস্ট উপলক্ষে সন্ত্রাসীরা একটি হামলার পরিকল্পনা করবে এমন তথ্য আমাদের কাছে আছে। সে উপলক্ষে সন্ত্রাসীদের ধরার জন্য অভিযান চালানো হয়। এসময় সন্ত্রাসীদের একজনকে জাপটে ধরে রাহুল। অপর সন্ত্রাসী রাহুলকে গুলি করে সন্ত্রাসীকে ছিনিয়ে নিয়ে যায়। তারা অস্ত্র ব্যবসায়ী বলে জানা গেছে। সন্ত্রাসীদের ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে আহত পুলিশ সোর্সের বিলাল হোসেন মৃদুলকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে দেখতে আসেন মৃদুলের বন্ধু ও তার বন্ধুর স্ত্রী। পরে তাদের জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

এর আগে সন্ধ্যা ৭টার দিকে শ্যামপুর থানাধীন জুরাইন এলাকায় সন্ত্রাসীদের হাতে পুলিশের গোয়েন্দা শাখার সহকারী কমিশনার (এসি) রাহুল পাটোয়ারীসহ ২ জন গুলিবিদ্ধ হন।

ব্রেকিংনিউজ.কম.বিডি/ এএইচ/ এসজেড