শিরোনাম:

রাজধানীতে নবজাতকসহ ৩ লাশ উদ্ধার

মেডিকেল করেসপন্ডেন্ট, ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : বুধবার, ১১ অক্টোবর ২০১৭, ০৪:৩২
অ-অ+
রাজধানীতে নবজাতকসহ ৩ লাশ উদ্ধার

ঢাকা: রাজধানীর মিরপুরের পৃথক স্থান থেকে নবজাতকসহ তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মিরপুরের শাহআলী থানা এলাকা থেকে এক মেয়ে নবজাতক, শাহআলীবাগ থেকে জামিলা খাতুন (২৩) ও দারুস সালাম থেকে জিয়াউর রহমান খান (৪৪) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করে।  

মঙ্গলবার রাতে লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বুধবার (১১ অক্টোবর) ভোরের দিকে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

শাহআলী থানার উপপরিদর্শক (এসআই) তপন কুমার বিশ্বাস ব্রেকিংনিউজকে জানান, মঙ্গলবার রাত দেড়টার দিকে মিরপুর-১ নম্বর সেকশনের বিসিআইসি কলেজের সামনে থেকে ওই মেয়ে নবজাতকের লাশ উদ্ধার করা হয়। তার বয়স আনুমানিক ১ দিন। ধারণা করা হচ্ছে মৃত অবস্থায় ওই নবজাতককে কে বা কারা ফেলে গেছে।

মিরপুর মডেল থানাধীন ১ নম্বর সেকশন শাহআলীবাগ মোড় এলাকার একটি ৬ তলা বাসার ৩ তলা থেকে জামিলার লাশ উদ্ধার করে পুলিশ।

মৃত জামিলার দূরসম্পর্কের আত্মীয় আজিমুল ইসলাম জানান, এক মেয়ে ও স্বামী জাহিদুল ইসলামকে নিয়ে ওই বাসায় ভাড়া থাকতো জামিলা। পারিবারিক কলহের কারণে গত রাত ৮টার দিকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন জামিলা।

দারুস সালাম লালকুঠি এলাকার ৩য় কলোনির ২৭৮/বি নম্বার বাসা থেকে জিয়াউর রহমানের প্রায় পচে যাওয়া লাশ উদ্ধার করা হয়।

মঙ্গলবার (অক্টোবর ১০) রাত ৯টার দিকে এসআই রবিন মন্ডল তার লাশ উদ্ধার করে। লাশের সুরতহাল প্রতিবেদনে তিনি উল্লেখ করেন, লাশটি পচনশীল। তার হাতে ও পায়ে রক্ত জমাট আছে।

মৃত জিয়াউর রহমানের স্বজনরা জানান, পারিবারিক কলহের কারণে তার স্ত্রী এক সন্তানকে নিয়ে বাবার বাড়িতে চলে যান। মৃত ব্যক্তি মানসিকভাবে অস্থির ছিলেন। ঘুমের মধ্যে তার মৃত্যু হয়েছে নাকি অন্য কোন কারণে, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তা জানা যাবে।

ব্রেকিংনিউজ/ডিএমসি/এএইচ/এমআর