শিরোনাম:

প্রাইভেটকারে ৭ বস্তা ফেনসিডিল

স্টাফ করেসপন্ডেন্ট,
ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : মঙ্গলবার, ১৪ নভেম্বর ২০১৭, ০৯:১৪
অ-অ+
প্রাইভেটকারে ৭ বস্তা ফেনসিডিল

ঢাকা: রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল ও প্রাইভেটকার জব্দ করেছে র‌্যাব। এসময় প্রাইভেটকারের ড্রাইভারসহ ২ জন গ্রেফতার হয়েছে। তারা হলেন- মিলন মিয়া (৩০) ও সুমন আলী (৩০)। 

মঙ্গলবার (১৪ নভেম্বর) র‌্যাব-১ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়,  সোমবার বিমানবন্দর থানার ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৭ বস্তায় ১১৯৫ বোতল ফেনসিডিল এবং একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

র‌্যাব সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, চাঁপাইনবাবগঞ্জ থেকে গাজীপুর হয়ে প্রাইভেটকারে করে একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র বিপুল পরিমাণ  ফেনসিডিল ঢাকায় নিয়ে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে বিমানবন্দর সড়কের  কাওলা ওভার ব্রিজের কাছে পৌঁছায় র‌্যাব। এ সময় ব্রিজের পূর্ব পাশের রাস্তায় নীল রংয়ের একটি প্রাইভেটকার দাঁড়িয়ে ছিলো। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে প্রাইভেটকারের ড্রাইভার ও তার সহযোগী দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে তারা গ্রেফতার হলে স্বীকার করে তাদের প্রাইভেটকারের ব্যাক ডালায়  ৭ বস্তায় সর্বমোট ১১৯৫ বোতল  ফেনসিডিল আছে।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে তারা জানায়,  গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে প্রাইভেটকারে  মাদক চোরাচালানের সাথে জড়িত। তারা প্রাইভেটকারটি ব্যবহার করে বিভিন্ন স্থানে ফেনসিডিল বিক্রয় করতো।

 ব্রেকিংনিউজ/এমআরএস/এনএআর