শিরোনাম:

রাজধানীতে ডাকাত-ছিনতাইকারী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত : শুক্রবার, ১২ জানুয়ারী ২০১৮, ১০:৩৩
অ-অ+
রাজধানীতে ডাকাত-ছিনতাইকারী গ্রেফতার

রাজধানীর ক্যান্টনমেন্ট থানা এলাকায় দেশীয় অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে ক্যান্টনমেন্ট থানা পুলিশ। এছাড়াও মতিঝিল থানা পুলিশ ৭০ হাজার টাকাসহ এক ছিনতাইকারীকে গ্রেফতার করে। শুক্রবার (১২ জানুয়ারি) ডিএমপি'র সহকারী পুলিশ কমিশনার (মিডিয়া) সুমন কান্তি চৌধুরী এ তথ্য জানান।

বুধবার (১০ জানুয়ারি) মধ্যরাতে ক্যান্টনমেন্ট থানার শেওরা বাসস্ট্যান্ড এলাকায় ডাকাতির চেষ্টাকালে সাব্বির (২০), এনামুল (২০) ও হাসিবকে (২১) গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত ১টি চাপাতি ও ২টি দা উদ্ধার করা হয়।

অন্যদিকে, রাজধানীর মতিঝিল থেকে আক্তার (৪৫)নামের এক ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। ছিনতাইকরার সময় মতিঝিল থানা পুলিশের হাতে সে গ্রেফতার হয়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (১১জানুয়ারি) বেলা তখন সাড়ে এগারোটা। মতিঝিলের শারা টাওয়ার ১১/১ টয়েনবি সার্কুলার রোড দিয়ে নিজ গন্তব্যে যাচ্ছিলেন ভিকটিম মো. আজিজুল। কোন কিছু বুঝে উঠার আগেই হঠাৎ তার গতিরোধ করে কয়েকজন ছিনতাইকারী। তাকে ভয় দেখিয়ে তার কাছে থাকা টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে ছিনতাইকারীরা। এমন সময় সে জোরে চিৎকার দেয়। সে সময় টহলরত অবস্থায় ছিল মতিঝিল থানা পুলিশের একটি দল। তারা ভিকটিমের চিৎকার শুনতে পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা পালানোর চেষ্টা করলে পুলিশ একজনকে হাতেনাতে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ছিনতাইকারীর কাছ থেকে ছিনতাইকৃত ৭০ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। এছাড়াও ছিনতাইয়ে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মতিঝিল ও ক্যান্টনমেন্ট থানায় পৃথক মামলা হয়েছে।

ব্রেকিংনিউজ/এমআরএস/এনএআর