শিরোনাম:

তেজগাঁওয়ে ছাত্রদ‌লের বিক্ষোভ মিছিল, পুলিশি বাধা

স্টাফ করেসপন্ডেন্ট
প্রকাশিত : শনিবার, ১০ ফেব্রুয়ারী ২০১৮, ০৬:২৭
অ-অ+
তেজগাঁওয়ে ছাত্রদ‌লের বিক্ষোভ মিছিল, পুলিশি বাধা

ভূয়া ও মিথ্যা মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সাজার প্রতিবাদ ও তাঁর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ক‌রে‌ছে তেজগাঁও ক‌লেজ ছাত্রদ‌ল। তবে মিছিল শুরুর কিছুক্ষণ পর পুলিশি বাধায় তা পণ্ড হয়ে যায়।

শ‌নিবার (১০ ফেব্রুয়ারি) কারওয়ান বাজার থেকে ফার্মগেট পর্যন্ত এ বি‌ক্ষোভ মি‌ছিল করে কলেজটির ছাত্রদল নেতাকর্মীরা। এসময় ছাত্র নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে বিভিন্ন শ্লোগান দেন।

কলেজ শাখা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি নূরে আলম সিদ্দিকী (টিটু) ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল-জুবায়ের (বাবু)’র নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়েছে। মিছিল শুরুর কিছু পর বাধা দিয়ে ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। তবে বি‌ক্ষোভ মি‌ছিল থে‌কে কাউকে আটক করা হয়নি। 

মিছিলটি ফার্ম‌গেট ওভার ব্রিজ এর কাছে আসলে আরও কিছু ছাত্রনেতা এতে যুক্ত হয়। এরপর ওভার ব্রিজ অতিক্রম করলে পেছন দিক থেকে পুলিশ ধাওয়া দেয়। এসময় নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়। 

বি‌ক্ষোভ মি‌ছি‌লে আরও উপ‌স্থিত ছিলেন- কলেজ শাখার সিনিয়র সহ-সভাপতি সাজ্জাতুল হানিফ (সাজ্জাত), সহ-সভাপতি মামুন, যুগ্ম-সাধারণ সম্পাদক ছাকিব হাসান সম্রাট, যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক মইনউদ্দিন আহম্মেদ (জুয়েল), প্রচার সম্পাদক ইয়াছিন ভূইয়া, শ‌রিফুল ইসলাম, শামীম,মনির, শাওন, অনিক, হাসান, ইরফান, সাগর, আরিফ, রাকিব সরকার, ‌মো.রা‌কিব হো‌সেন, আশিক ও নোমান।

‌ব্রে‌কিং‌নিউজ/এএইচএস/এমআর