শিরোনাম:

কুবিতে অফিসার্স স্পোর্টস ডে অনুষ্ঠিত

কুবি প্রতিনিধি
প্রকাশিত : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী ২০১৮, ১০:০০
অ-অ+
কুবিতে অফিসার্স স্পোর্টস ডে অনুষ্ঠিত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) কর্মকর্তাদের সংগঠন ‘অফিসার্স অ্যাসোসিয়েশন’র উদ্যোগে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়েছে অফিসার্স স্পোর্টস ডে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) স্পোর্টস ডে উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অপরদিকে নানা আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বসন্তকে বরণ করে নেয়া হয়েছে। 

অফিসার্স স্পোর্টস ডে উপলক্ষে বিকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরীর নেতৃত্বে আনন্দ শোভাযাত্রা বের হয়। আনন্দ শোভাযাত্রায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মজিবুর রহমান মজুমদার, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি জিনাত আমান এবং সাধারণ সম্পাদক আবদুল লতিফসহ অন্যান্য কর্মকর্তা এবং ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আনন্দ শোভাযাত্রা শেষে বিভিন্ন খেলাধুলা অনুষ্ঠিত হয়। 

এদিকে পিঠা উৎসব, ঘুড়ি উৎসব ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বসন্ত বরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে ক্যাম্পাসে সমাজবিজ্ঞান অনুষদের সামনের মঞ্চে বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠন প্রতিবর্তনের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনগুলো এ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে।  

ব্রেকিংনিউজ/ এসএ