শিরোনাম:

‘সময় ফুরালে আমাকেও ইন্ডাস্ট্রি ছুঁড়ে ফেলে দিবে’

বিনোদন ডেস্ক
ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : রবিবার, ১৩ অগাস্ট ২০১৭, ১২:১০
অ-অ+
‘সময় ফুরালে আমাকেও ইন্ডাস্ট্রি ছুঁড়ে ফেলে দিবে’

ঢাকা: শাকিব খান ও মিম আবারো একসঙ্গে নতুন ছবির কাজ শুরু করেছেন। ছবির নাম ‘আমি নেতা হব’। ছবিটি পরিচালনা করছেন উত্তম আকাশ। গত সপ্তাহে ঢাকার উত্তরা ও পুবাইলে এ ছবির শুটিং শুরু হয়। এবার গানের শুটিংয়ে সিঙ্গাপুরে যাচ্ছেন এই দুই তারকা।

দ্বিতীয়বার মীমের সাথে জুটি প্রসঙ্গে শাকিব বললেন, মীম নিঃসন্দেহে গুণী অভিনেত্রী। এটা আমি আগেও বলেছি। একইসাথে আমি বলবো দর্শকদের চাহিদা আর প্রত্যাশার সাথেই কিন্তু এই ইন্ডাস্ট্রি চলে বা চলতে হয়। আমি খুব ভালো করেই জানি যে, সময় ফুরালে আমাকেও এই ইন্ডাষ্ট্রি ছুঁড়ে ফেলে দিতে এক মিনিট সময় নেবে না। এটাই নিয়ম। তাই জায়গাটা প্রতিনিয়ত যুদ্ধের। 

এদিকে শাকিব-অপু জুটির পর নতুন করে আরও একটি জুটি গড়ার গবেষণা চলছে উল্লেখ করে শাকিব বলেন, সবই নির্ভর করছে দর্শক চাহিদার ওপর। কারণ দিন শেষে কিন্তু হলের হাউজফুলটা সবচেয়ে জরুরি। ঈদের পর অনেকগুলো ছবিই তো রিলিজ হলো, সেখানে তো যৌথ প্রযোজনার তর্কও ছিল না। কিন্তু দর্শক তো গ্রহণ করলো না। ইন্ডাস্ট্রিকে আগে বাঁচাতে হবে। তবে মীম আর আমার জুটিটা দর্শকদের প্রাণ ছুঁয়ে যাবে এটা আমার বিশ্বাস।

এদিকে সালমান শাহ ইস্যু নিয়ে শাকিব বললেন, আমি ঠিকমতো শুনিনি সবটা। কারণ ফেসবুকে দীর্ঘ ভিডিও দেখার সময় পাই না। আর এটা তো আমার বিষয় না। এটা দেখবে প্রশাসন।

ব্রেকিংনিউজ/অমৃ