শিরোনাম:

বন্যার্তদের পাশে দাড়াতে তারকাদের আকুল আবেদন

বিনোদন ডেস্ক
ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : শনিবার, ১৯ অগাস্ট ২০১৭, ০৯:২২
অ-অ+
বন্যার্তদের পাশে দাড়াতে তারকাদের আকুল আবেদন

ঢাকা: উত্তরাঞ্চলের বন্যা পরিস্থিতি দিন দিন ভয়াবহ অবস্থার দিকে যাচ্ছে। সরকার ও সাধারণ মানুষের পাশাপাশি শোবিজ তারকারাও তা নিয়ে চিন্তিত। কেউ ব্যক্তি উদ্যোগে, কেউ সংগঠনের মাধ্যমে সাহায্য করার চেষ্টা করছেন। 

অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা তার ফ্যানপেজে লেখেন, ‘ত্রাণ, স্বেচ্ছাসেবা যে যেটা দিয়ে পারি চলুন সবাই একসঙ্গে কাজ করি। আসুন, প্যানিক না করে কাজ করি। আর প্রার্থনা করি উজানে যেন বৃষ্টি কমে। ’ 

বন্যার্তদের জন্য সাহায্য চেয়েছেন অভিনেতা আদনান ফারুক হিল্লোল, সোহানা সাবা ও শামীমা তুষ্টি। বাদ যায়নি চলচ্চিত্র শিল্পী সমিতিও। সমিতির সহসভাপতি রিয়াজ বলেন, ‘রংপুর, দিনাজপুর, নীলফামারী, গাইবান্ধা, ঠাকুরগাঁওয়ের বিভিন্ন এলাকা এখন বন্যাকবলিত। বিচ্ছিন্ন সড়ক ও রেল যোগাযোগ মাধ্যম। আসুন, সবাই বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়াই।

অভিনেতা ওমর সানী বলেন, ‘আমি আর মৌসুমী সিদ্ধান্ত নিয়েছি এবার আর পশু কোরবানি দেব না। সামর্থ্য অনুযায়ী আমরা এক লাখ টাকা বন্যাদুর্গতদের হাতে তুলে দিতে চাই। আমাদের কোনো ভাই-বোন কষ্টে থাকবে, মা-বাবা সর্বস্বান্ত হবে আর আমরা আনন্দ করব তা হতে পারে না। সবার কাছে আহ্বান জানাই, সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসুন। অসহায় মানুষের পাশে দাঁড়ান। ’

শাকিব পত্নি, নায়িকা অপু বিশ্বাস বলেন,  ‘সরকার তো করবেই। কিন্তু এটা অনেক বড় দুর্যোগ! এই অবস্থা কাটিয়ে ওঠার জন্য আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে।

জানালেন, তিনি বিভিন্ন উপায়ে বন্যা দুর্গত এলাকায় ত্রাণ পাঠানোর উদ্যোগ নিয়েছেন। তবে এ কাজ তার একার পক্ষে সম্ভব নয়। অন্যদের সঙ্গে কাজটি করছেন তিনি। প্রচারের জন্য নয়, দায়িত্ববোধের জায়গা থেকে তিনি এগিয়ে এসেছেন। 

ব্রেকিংনিউজ/অমৃ