শিরোনাম:

কথায় মিল রেখে ছবি প্রকাশ করলেন মিথিলা

বিনোদন ডেস্ক
ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : শনিবার, ১৯ অগাস্ট ২০১৭, ০৯:৫৭
অ-অ+
কথায় মিল রেখে ছবি প্রকাশ করলেন মিথিলা

ঢাকা: সম্প্রতি এক সাক্ষাতকারে মিথিলা বলেছেন, ‘সামনে যতই বাধা আসুক বা যতই কঠিন হোক সামলে নেওয়া কোনো ব্যাপার না। মানিয়ে নিতে হবে এবং নেতিবাচকতা ও হতাশাকে দূরে সরিয়ে দিতে হবে। 

আর সেই কথারই সত্যতা বহন করছে তার পোস্ট করা কিছু ছবি। ক্যাপশনবিহীন ছবির নিচে দিয়েছেন নীলচে ‘হার্ট’ সাইন। খোলা ছাদে দাঁড়িয়ে বিভিন্ন ঢঙে পোজ দিয়ে ছবি তুলেছেন। ছবিতে পাওয়া যাচ্ছে সজিব-সতেজ মিথিলা। 

পরনে নীলচে শাড়ি আর মাথার ওপরও নীলচে আকাশ। ঠোঁটের কোণে চিক্ চিক্ করছে হাসি। মিথিলা ভাক্তরা এমনরূপে মিথিলাকে পেয়ে যে দারুণ উৎসাহিত তা মিথিলার ফেইসবুকে চোখ রাখলেই বোঝা যায়। বুধবারে মিথিলা তার অফিসিয়াল ফেইজবুক পেইজে ছবিগুলো পোস্ট করেন। ছবিটি পছন্দ করেছে এক লাখেরও বেশী অনুসারী।

ভক্তদের নিকট ব্যাপক জনপ্রিয় ছিলেন তাহসান-মিথিলা দম্পতি। ১১ বছরের দাম্পত্য জীবন চুকিয়ে তাদের ডিভোর্স হয় গত মাসে। একমাত্র কন্যা সন্তান আইরা রয়েছে মিথিলার কাছে।

মিথিলার ব্যস্ততা রয়েছে নাটকের কাজ নিয়ে। বর্তমানে মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় ‘ব্যাচ টুয়েন্টি সেভেন :লাস্ট চ্যাপ্টার’ টেলিফিল্মের কাজ শেষ করেছেন। এতে তার বিপরীতে আছেন অপূর্ব। ঈদ উপলক্ষে মিথিলা ইফতেখার আহমেদ ফাহমি, রেদওয়ান রনি ও শিহাব শাহীনের নির্দেশনাতেও ঈদের নাটকে কাজ করবেন।

ব্রেকিংনিউজ/অমৃ