শিরোনাম:

সালমান শাহ্‌ ইস্যুতে পুরো বাংলাদেশকে চ্যালেঞ্জ করলেন সামিরা

বিনোদন ডেস্ক
ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : শনিবার, ১৯ অগাস্ট ২০১৭, ১১:২৩
অ-অ+
সালমান শাহ্‌ ইস্যুতে পুরো বাংলাদেশকে চ্যালেঞ্জ করলেন সামিরা

ঢাকা: কালজয়ী চিত্রনায়ক সালমান শাহ্’র মৃত্যুরহস্যের বিষয়টি নিয়ে দিনকে দিন জল ঘোলা হচ্ছেই। রুবি সুলতানার আকস্মিক বক্তব্য, নীলা চৌধুরীর সন্দেহ আর এই ইস্যুতে মিডিয়ার সামনে প্রথমবারের পাল্টা জবাব নিয়ে হাজির প্রয়াত সালমানের স্ত্রী সামিরা হক।  

সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে ভিডিও বার্তা পাঠিয়ে সালমানের মৃত্যুরহস্যের বিষয়টি পুনরুজ্জীবিত করেছেন রুবি সুলতানা নামের এক রহস্যময় নারী। তার ভিডিওবার্তাকে প্রমাণ হিসেবে ধরে সালমানের স্ত্রী সামিরা ও তার পরিবারকে সালমান হত্যার জন্য দায়ী করছেন মা নীলা চৌধুরী। 

আর এবার নীলা চৌধুরীর এমন সন্দেহ উড়িয়ে দিলেন সামিরা। বরং উল্টো সালমানের আত্মহত্যার পেছনে নীলা চৌধুরীর হাত রয়েছে বলে দাবী করেন তিনি। নীলা চৌধুরীর সঙ্গে সম্পর্ক নষ্ট হয়ে গিয়েছিলো বলেই সালমান আত্মহত্যা করেছেন বলে সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনকে টেলিফোনে জানান সামিরা। 

সেই সাক্ষাতকারে নীলা চৌধুরীর সঙ্গে সামিরার ছিলো কিনা জানতে চাইলে তিনি বলেন, অবশ্যই ছিলো। সালমান যে আমাকে ভালোবাসতো এটা নীলা চৌধুরী মানতেই পারতো না। অথচ পরশুদিন আমি আশ্চর্য হয়ে গেলোম, তিনি ছেলের মরাদেহের কসম খেয়ে বলছেন, সামিরার সাথে আমার কোনোদিনও কোনো সমস্যাই ছিলো না। কতো বড় মিথ্যাচার।

সামিরা এক সময় ক্ষেপে গিয়ে বলেন, এটা আত্মহত্যা আত্মহত্যা আত্মহত্যা। এটা আমি পুরো বাংলাদেশকে চ্যালেঞ্জ করলাম যে আপনারা প্রমাণ করেন এটা হত্যা। 

ব্রেকিংনিউজ/অমৃ