শিরোনাম:

মিলাই আমার ছেলেকে মারধর করতো: সানজারির মা

বিনোদন ডেস্ক
ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : বৃহস্পতিবার, ১২ অক্টোবর ২০১৭, ১২:১৫
অ-অ+
মিলাই আমার ছেলেকে মারধর করতো: সানজারির মা

ঢাকা: মিডিয়াতে এখন সংসার ভাঙার খবর প্রতিনিয়ত শোনা যাচ্ছে। কেউ পরস্পরের মতামতকে শ্রদ্ধা করে আলাদা হচ্ছেন। তো কেউ আবার দুজনকে দোষারোপ করে হচ্ছেন। এদিকে মামলা বা আইনি ঝামেলা তৈরি করে বিচ্ছেদের নজিরও আছে।

সম্প্রতি শিল্পী মিলার বিচ্ছেদ নিয়ে বেশ কাদা ছোড়াছুড়ি হচ্ছে। তিনি অভিযোগ করেছেন তার স্বামী সানজারি তাকে শারীরিক নির্যাতন করেছেন, যার কারণে ইতিমধ্যে তিনি গ্রেফতারও হয়েছেন। কিন্তু এই বিষয়ে একদম উল্টো মত দিচ্ছেন সানজারির মা।    

ছেলের বিরুদ্ধে আনা সকল অভিযোগে বিস্ময় প্রকাশ করেছেন পারভেজের মা, অর্থাৎ মিলার শ্বাশুড়ি। মিলাকে মারধর ও যৌতুক চাওয়ার অভিযোগ মানতে নারাজ তিনি। 

পাল্টা অভিযোগে তিনি বলেছেন, ‘পারভেজ নয়, বরং মিলাই আমার ছেলেকে নানা সময়ে মারধর করতো এবং বাজে ব্যবহার করতো।’ একটি বেসরকারি টেলিভিশনে দেয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পারভেজের মা আরও বলেন, ‘মিলা সব সময়ই ক্ষমতার দাপট দেখাতো। তার বাবা কর্ণেল। হেনতেন ইত্যাদি। সে আমার ছেলেকে কখনোই মানতো না। তার পরও আমরা সংসারটি টিকিয়ে রাখার অনেক চেষ্টা করেছি, অনেক কিছু মুখ বুজে মেনেও নিয়েছি। তাছাড়া মিলা যে যৌতুকের অভিযোগ এনেছে সেটাও পুরোপুরি মিথ্যা।’

উল্লেখ্য, মারধর ও যৌতুকের অভিযোগ এনে গত ৫ অক্টোবর স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে থানায় মামলা করেন পপ গায়িকা মিলা। সেই মামলায় ৬ অক্টোবর গ্রেপ্তার হয়ে বর্তমানে জেলে রয়েছেন পারভেজ।

ব্রেকিংনিউজ.কম.বিডি/অমৃ

সম্পর্কিত বিষয়ঃ   তারকাদের প্রেম ও বিবাহ বিচ্ছেদ