শিরোনাম:

চালকের ব্যবহারে হতভম্ব টিন্ডার আন্টি!

বিনোদন ডেস্ক, ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : বৃহস্পতিবার, ১২ অক্টোবর ২০১৭, ০৯:০৩
অ-অ+
চালকের ব্যবহারে হতভম্ব টিন্ডার আন্টি!

ঢাকা: টিন্ডার আন্টি হিসেবেই সবার কাছে পরিচিত তিনি। বলছি ভারতের অভিনেত্রী-কমেডিয়ান মল্লিকা দুয়ের কথা। মল্লিকা যিনি কিনা অভিনয়ের মাধ্যমে সকলের মুখে হাসি ফোটান, এবার ফেটে পড়লেন ক্ষোভে। আর সেই ক্ষোভ প্রকাশ করলেন সোশ্যাল মিডিয়ায়!

উবারের ড্রাইভারের বিরুদ্ধে অশালীন ব্যবহারের অভিযোগ আনলেন আলোচিত অভিনেত্রী। নিজের ফেসবুকে সেদিনের পুরো অভিজ্ঞতাটি খুলে বললেন।

তিনি জানালেন, কীভাবে তাকে অশ্রাব্য ভাষায় গালাগাল দেয় ওই চালক। গাড়ি থেকেও নেমে যেতে বলেন তাকে। এতে মল্লিকা রাজি হননি। তারপর ওই চালক এলোমেলো গাড়ি চালাতে থাকেন অভিযোগ মল্লিকার।

মল্লিকা জানান, সম্প্রতি উবারে করে যাওয়ার সময়ে তিনি গাড়ির চালককে গাড়ির এসিটা বাড়াতে বলেন। আর তাতেই ভীষণ রেগে যান ওই চালক। সে খারাপ আচরণ করতে শুরু করে মল্লিকার সঙ্গে।

তর্কের এক পর্যায়ে ব্যাপক উত্তেজনা ছড়ায়। এরপর নাকি মল্লিকাকে কুৎসিত ভাষায় গালাগাল দিতে থাকে চালকটি। তাতে হতভম্ব হয়ে যান মল্লিকা। তিনি গাড়ি থামাতে বললে গালাগালির মাত্রা ফের বাড়াতে থাকে চালক।

মল্লিকা তার পোস্টে লেখেন, আমি গাড়ি কিনতে পারি। কিন্তু যাদের সেই সুযোগ নেই, তাদের কী হবে! তারা কেন এভাবে ঝুঁকি নিয়ে গাড়িতে উঠবেন! উবার কর্তৃপক্ষ আমাকে নিশ্চিত করেছেন, তারা যথাযথ ব্যবস্থা নেবেন। তারা আমাকে জানিয়েছেন, ওই চালককে বাতিল করে দিয়েছে প্রতিষ্ঠানটি।

ব্রেকিংনিউজ.কম.বিডি/ এমএইচ