শিরোনাম:

হার মানছেন না ডিপজল!

বিনোদন ডেস্ক
ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : মঙ্গলবার, ১৪ নভেম্বর ২০১৭, ০৩:৩৪
অ-অ+
হার মানছেন না ডিপজল!

ঢাকা: নিজের জীবনকে চারটি অধ্যায়ে ভাগ করেছেন দেশের ভয়ানক খলনায়ক মনোয়ার হোসেন ডিপজল। খলনায়ক হিসেবে যখন অশ্লীলতার যুগে শাসন করেছেন সেটি তার প্রথম অধ্যায়। এরপর ও তিনি শেষ হয়ে জাননি। সুস্থ ধারার ছবি প্রযোজনা করে ফিরছেন চলচ্চিত্রে। এটা দ্বিতীয় অধ্যায়। কিন্তু এরপরই অবৈধ অস্ত্র রাখার অপরাধে কারাগারে যেতে হয় এই অভিনেতাকে। তখনও হার মানেননি ডিপজল। এই তৃতীয় অধ্যায় শেষ করে আবার নতুন করে চলচ্চিত্রে জীবন শুরু করেন।

কিন্তু তার জীবনের বিপত্তি কাটেনি। গত ১৯ সেপ্টেম্বর বিকেলে বাসায় হৃদ্‌রোগে আক্রান্ত হন ডিপজল। চিকিৎসকেরা তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করেন। এরপর উন্নত চিকিৎসার জন্য ডিপজলকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। প্রায় ৫১ দিন চিকিৎসার পর সুস্থ হয়ে ফিরেছেন, এটা তার জীবনের চতুর্থ অধ্যায়।

গত বৃহস্পতিবার ঢাকায় ফিরে এক মুহূর্ত নষ্ট না করে গোছাতে শুরু করেছেন জীবনের চতুর্থ অধ্যায়। 

এসেই ঘোষণা দিয়েছেন নতুন চলচ্চিত্র প্রযোজনা করবেন ডিপজল। ছবির নাম ‘পাথরের মন’। এখানে তার সঙ্গে অভিনয় করবেন সায়মন। আর এই ছবিতে তিনি চমক নিয়ে দর্শকদের সামনে আসছেন। ছবির বাজেট নির্ধারণ করা হয়েছে ১ কোটি ২০ লাখ টাকা। ছবিটি পরিচালনা করবেন ছটকু আহমেদ। নতুন বছরের শুরু থেকেই ছবির কাজ শুরু হবে। এদিকে আজ ছবির গানের জন্য কাজ শুরু করেছেন পরিচালক ছটকু আহমেদ।

তিনি প্রমাণ করবেন তিনি আসলেই হার না মানা ডিপজল।

ব্রেকিংনিউজ.কম.বিডি/অমৃ