শিরোনাম:

গ্লামার ঝেড়ে ফেলে অন্য এক বরুণ-অনুশকা

বিনোদন ডেস্ক
প্রকাশিত : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী ২০১৮, ০৩:৫৪
অ-অ+
গ্লামার ঝেড়ে ফেলে অন্য এক বরুণ-অনুশকা

ঢাকা: গ্ল্যামারের ধারেকাছে নেই নায়ক। নায়িকার পরনেও সাধারণ শাড়ি। পায়ে বেমানান মোজা। আর লম্বা করে টানা সিঁদুর। যেন সাধারণ এক দম্পতি বাড়ির সামনের রাস্তায় বসে রয়েছে। ‘সুই ধাগা’র প্রথম ঝলকে এভাবেই ধরা দিলেন বরুণ ধাওয়ান ও অনুশকা শর্মা।

এই প্রথমবার অফিশিয়ালি ‘সুই ধাগা’র লুকে দেখা গেল বরুণ–অনুশকাকে। আনকোরা এই জুটিকে পর্দায় দেখা যাবে মৌজি ও মমতা হিসেবে। ক্যাপশনে নায়ক নিজেই পরিচয় করে দিয়েছেন দুই চরিত্রের সঙ্গে। পাশাপাশি জানিয়ে দিয়েছেন মুক্তির তারিখও। সেপ্টেম্বরের ২৮ তারিখ মুক্তি পাবে পরিচালক শরৎ কাটারিয়ার ছবিটি।

ছবির কাহিনি সম্পর্কে এখনও তেমন কিছু জানা যায়নি। তবে এক সাক্ষাৎকারে বরুণ জানান, মেড ইন ইন্ডিয়ার আদর্শে অনুপ্রাণিত হয়েই এ ছবি তৈরি করছে পরিচালক। ফলে ছবির চরিত্রদের সঙ্গে সবচেয়ে বেশি কানেক্ট করতে পারবেন সাধারণ দর্শকরা। 

এ ছবিতে অভিনয় করতে পারাটা তার কাছে সত্যিই গর্বের। চিত্রনাট্য পড়েই তিনি চরিত্রটি ভীষণভাবে করতে চেয়েছিলেন তিনি। এর জন্য আলাদা করে দর্জি হওয়ার প্রশিক্ষণও নিয়েছেন বরুণ। 

আর অনুশকা আপন করে নিয়েছেন এক সাধারণ পরিবারের গৃহবধূর চরিত্রকে। দু’জনের এই অন্যরকম চেহারা ইতিমধ্যেই বেশ পছন্দ হয়েছে দর্শকদের। ইতিমধ্যেই প্রায় আট লক্ষ মানুষ দেখে ফেলেছেন এই নয়া ঝলক। এবার প্রেক্ষাগৃহের অপেক্ষা।

ব্রেকিংনিউজ.কম.বিডি/অমৃ