শিরোনাম:

আইফোন কিনতে যুবকের কাণ্ড (ভিডিও)

মজার খবর ডেস্ক, ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : বুধবার, ০৮ নভেম্বর ২০১৭, ০৭:০৯
অ-অ+
আইফোন কিনতে যুবকের কাণ্ড (ভিডিও)

ঢাকা: আইফোন একটি স্বপ্নের নাম। আইফোনের জন্য ইতোমধ্যে বিভিন্ন বয়সী তরুণী অন্যের বিছানায় শোয়ার প্রস্তাব দিয়েছেনন। এই লোভনীয় ফোনের জন্য নিজের সন্তান বিক্রির প্রস্তাব দিয়েছেন বেশ কয়েকজন অবিভাবক। কিন্তু আইফোন হাতে পাওয়ার সব রেকর্ড ভেঙে দিয়েছেন ভারতীয় এক যুবক। অভিনব কায়দায় তিনি আইফোন ১০ (এক্স) কিনেছেন।

দুই দিন আগে ভারতে বিক্রি শুরু হয়েছে আইফোন এক্স। ফোনটি পেতে অনেকেই দিয়েছিলেন আগাম বুকিং। আর দোকানের সামনে লম্বা সময় লাইনে দাঁড়িয়ে থেকে সেই ফোন সংগ্রহও করেছেন অনেকে।

ভারতের মহারাষ্ট্রের থানেতে অভিনব কায়দায় আইফোন কিনেছেন এক যুবক। ঘোড়ায় চড়ে ব্যান্ড পার্টি নিয়ে রীতিমত শোভাযাত্রা করে দোকানে যান পল্লিভল। হাতে আই লাভ আইফোন প্ল্যাকার্ড। এরপর ঘোড়ায় বসেই দোকানের মালিকের হাত থেকে নতুন আইফোন এক্স মোবাইলটি নেন ওই যুবক।

জানা গেছে, আইফোনের ১০ বছর পূর্তি উপলক্ষে অ্যাপলের এই নতুন ফোন নিয়ে উত্তেজনা তুঙ্গে ছিল অ্যাপেল প্রেমীদের মধ্যে। মহেশ পাল্লিভাল যুবক লঞ্চের দিন যাতে আইফোন হাতে পায় তাই প্রি বুকিং করে রেখেছিলেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ সকলকে চমকে দিয়ে আইফোন এক্স কিনতে যান ঘোড়ায় চড়ে। ঘোড়া থেকে নামেননি মহেশ। দোকানদার বাইরে এসে তার হাতে আইফোন তুলে দেন।

ভিডিও দেখুন>>>


ব্রেকিংনিউজ.কম.বিডি/ এমএইচ