শিরোনাম:

হানিপ্রীতের গোপন রহস্য ফেসবুকে!

ভারত ডেস্ক, ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : সোমবার, ০৯ অক্টোবর ২০১৭, ১০:৫৪
অ-অ+
হানিপ্রীতের গোপন রহস্য ফেসবুকে!

ঢাকা: গত কয়েকদিন আগেই গ্রেফতার করা হয়েছে ভণ্ড, ধর্ষক, প্রতারক রাম রহিমের পালিত কন্যা হানিপ্রীতকে। এরপরেই বের হয়ে আসছে গোপন সব তথ্য। তাতে অন্তরালবর্তী মাফিয়া ডন দাউদ ইব্রাহিমও চমকে উঠতে বাধ্য। সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে হানিপ্রীতের গোপন জীবেনের বিবিধ বিচিত্র তথ্য। 

৩৮ দিন গা ঢাকা দিয়ে ছিলেন হানিপ্রীত। এই সময়ে তিনি ৩টি আন্তর্জাতিক ও ১৬টি দেশীয় সিমকার্ড ব্যবহার করেছেন বলে জানা গেছে। সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে এক পুলিশ অফিসার জানিয়েছেন, পাঁচকুলায় গণহিংসা ছড়ানোর তদন্ত করতে গিয়েই তাঁরা বিভিন্ন মোবাইল কোম্পানির সাহায্য নেন। হানিপ্রীতের অবস্থান ট্র্যাক করার চেষ্টাও শুরু হয়। হানিপ্রীতের সঙ্গিনী সুখদীপকে জেরা করে ৪টি ফোন নম্বর পাওয়া যায়, যেগুলি হানিপ্রীত ব্যবহার করছিল। 

এদিকে যখন হানিপ্রীতের মোবাইল রহস্য ঘনীভূত, তখন সোশ্যাল মিডিয়ার খোঁজখবর করতে বেরিয়ে এল আরও চাঞ্চল্যকর তথ্য। হানিপ্রীত কৌর বা হানিপ্রীত ইনসান নয়, আরও এক নামে তিনি একটি ফেসবুক অ্যাকাউন্ট খুলেছিলেন। 

‘গুরলীন ইনসাঁ’ নামের সেই অ্যাকউন্ট থেকে কয়েকদিন আগে যাবতীয় তথ্য ডিলিট করা হয়। এখন এই তৃতীয় নামটি ধারণ করে তিনি কী কী দুষ্কর্ম করেছেন, তা খতিয়ে দেখছে পুলিশ। 

উল্লেখ্য, হানিপ্রীতের আসল নাম প্রিয়ঙ্কা তানেজা। তাকে ‘দত্তক’ নেয়ার পরে রাম রহিম তার নামকরণ করেন হানিপ্রীত ইনসান।   

ব্রেকিংনিউজ.কম.বিডি/ এসজেড