শিরোনাম:

ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গে স্ত্রীর গরম তেল

ভারত ডেস্ক
প্রকাশিত : বুধবার, ০৬ ডিসেম্বর ২০১৭, ০৯:০৮
অ-অ+
ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গে স্ত্রীর গরম তেল

বিবাহ বহির্ভুত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন স্বামী। এ কথা জানার পরই স্বামীর সঙ্গে শুরু হয় অশান্তি। তাই স্বামীর গোপনাঙ্গে গরম তেল ঢেলে প্রতিশোধ নিল স্ত্রী। ঘটনাটি ঘটেছে ভারতের তামিলনাডুর নেহেরু নগরে। গোপনাঙ্গে গভীর ক্ষত নিয়ে রাজাজি হাসপাতালে ওই ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন বলে জানা গেছে।
 
ওই ব্যক্তি পেশায় অটোচালক। কয়েক বছর আগেই নেহেরু নগরের শশীকলার সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর সম্পর্ক ভালোই ছিল। কিন্তু আচমকাই সম্পর্কে জটিলতা বাড়তে থাকে। দাম্পত্য কলহ বাড়তেই থাকে তাদের মধ্যে। তাই শশীকলার স্বামী এম পরমেশ্বরম বিরাত্তিপাখুর এক নারীর সঙ্গে বিবাহ বহির্ভুত সম্পর্কে জড়িয়ে পরেন। এরপরই স্বামী-স্ত্রীর মধ্যে শুরু হয় তুমুল অশান্তি। পুলিশে অভিযোগ দায়ের করেন শশীকলা।
 
পুলিশের কাছে অভিযোগ দায়ের করেও ক্ষান্ত হননি তিনি। গত শনিবার পরমেশ্বরমকে ফোন করে বাড়িতে ডেকে তার ঘুমের সুযোগ নিয়ে শশীকলা তার গোপনাঙ্গে গরম তেল ঢেলে দেয়। এই ঘটনার পরই যন্ত্রণায় ছটফট করতে থাকে পরমেশ্বরম৷ চিৎকার চেঁচামেচি শুনতে পেয়ে স্থানীয় বাসিন্দারা তাদের বাড়িতে ছুটে আসেন। এরপর তারাই পরমেশ্বরমকে হাসপাতালে নিয়ে যান। সেখানেই আপাতত চিকিৎসাধীন অবস্থায় আছেন পরমেশ্বরম। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। পুলিশ এ ঘটনার তদন্ত করছে।
 
ব্রেকিংনিউজ.কম.বিডি/ এমএইচ

সম্পর্কিত বিষয়ঃ   ভারত