শিরোনাম:

ট্রাম্পের বিরুদ্ধে আরেক পর্ন তারকার অভিযোগ

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত : রবিবার, ১৪ জানুয়ারী ২০১৮, ০৪:২১
অ-অ+
ট্রাম্পের বিরুদ্ধে আরেক পর্ন তারকার অভিযোগ

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এক পর্ন তারকাকে অর্থ দিয়ে মুখ বন্ধ রাখতে চেয়েছিলেন- ওই পর্ন তারকার এমন অভিযোগের পর তার বিরুদ্ধে অভিযোগ এনেছেন দ্বিতীয় আরেক পর্ন তারকা।

অ্যালানা ইভানস নামের ওই পর্ন তারকা মার্কিন গণমাধ্যম ডেইলি বিস্টকে জানান, তাকে ২০০৬ সালে হোটেলে নিজের কক্ষে ডেকেছিলেন ট্রাম্প।

অ্যালানা ইভানস বলেন, ‘ট্রাম্পের সঙ্গে আমার বোঝাপড়া হোটেল কক্ষেই শেষ হয়েছিল।’ ট্রাম্প তার হোটেলে এই পর্ন তারকার পেছনে ছুটেছিলেন বলেও মন্তব্য তিনি।

এদিকে ডেইলি বিস্টের প্রতিবেদনে আরো বলা হয়েছে, জেসিকা ড্রেক নামের অপর এক পর্ন তারকার সঙ্গে ‘মুখ না খোলার বিষয়ে’ একটি চুক্তি করতে চাইছেন মার্কিন প্রেসিডেন্ট। ২০১৬ সালে ট্রাম্পের ‍বিরুদ্ধে ‘এক দশক আগে’ যৌন হয়রানির অভিযোগ আনেন জেসিকা। ট্রাম্প তখন এই পর্ন তারকাকে ১০ হাজার ডলার দেয়ার প্রস্তাব দিয়ে হোটেলে ডেকেছিলেন।

এর আগে শুক্রবার মার্কিন গণমাধ্যম ওয়াল স্ট্রিট জার্নালের প্রতিবেদনে বলা হয়, ২০১৬ সালে নির্বাচনের প্রাক্কালে পর্ন তারকা ক্লিফোর্ডকে এক লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন। ২০০৬ সালে ট্রাম্পের সঙ্গে যৌনতা বিষয়ে মুখ বন্ধ রাখতেই ওই অর্থ দেয়া হয়েছিল তাকে। ওই বছরই মেলানিয়ার গর্ভে ট্রাম্পপুত্র ব্যারন জন্ম নেয়।

ব্রেকিংনিউজ/ আরএস