শিরোনাম:

ইভানের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন পেছাল

স্টাফ করেসপন্ডেন্ট,
ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ অগাস্ট ২০১৭, ১১:১৯
অ-অ+
ইভানের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন পেছাল
ফাইল ছবি

ঢাকা: রাজধানীর বনানীতে জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে বাসায় ডেকে নিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন পিছিয়েছে। প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১১ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত। 

বৃহস্পতিবার (১৭ আগস্ট) ঢাকা মহানগর হাকিম আহসান হাবীব এ আদেশ। এদিন মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার এসআই সুলতানা আক্তার প্রতিবেদন দাখিল করতে পারায় নতুন এ দিন ধার্য করেন আদালত। 

মামলার বিবরণ থেকে জানা যায়, জন্মদিনের অনুষ্ঠান ও বিয়ের আগে মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার নামে রাত ৯টার দিকে ওই তরুণীকে বাসায় নিয়ে যান ব্যবসায়ী বাহাউদ্দিন ইভান। বাসায় গিয়ে দেখেন, বাসায় কেউ নেই। তখন সে চলে অাসতে চাইলে জোর করে নেশাজাতীয় কিছু একটা খাওয়ানোর পর ধর্ষণ করেন। রাত সাড়ে ৩টার দিকে ওই তরুণীর ভ্যানিটি ব্যাগ রেখে বাসা থেকে বের করে দেন।

ওই ঘটনায় বনানী থানায় ইভানের নাম উল্লেখ্য করে একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী তরুণী। গত ৬ জুলাই বিকেলে র‌্যাব-১ ও ১১ এর যৌথ অভিযানে নারায়ণগঞ্জ থেকে ইভানকে গ্রেফতার করা হয়। এর পরদিন তার ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ৪ দিনের রিমান্ড শেষে ১২ জুলাই ইভান আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। 

এর আগে বনানীর একটি হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে নিমন্ত্রণ দিয়ে নিয়ে গিয়ে দুই তরুণীকে ধর্ষণের ঘটনায় দেশব্যাপী ব্যাপক আলোচনার সৃষ্টি হয়। ওই ঘটনায় আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদসহ ৫ জনকে গ্রেফতার করে পুলিশ। ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই বনানীতে একই ধরনের এ ঘটনা ঘটে। 

ব্রেকিংনিউজ/ এসএ