শিরোনাম:

খালেদার পক্ষে ৯ম দিনে যুক্তিতর্ক চলছে

স্টাফ করেসপন্ডেন্ট
প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ জানুয়ারী ২০১৮, ১২:০৮
অ-অ+
খালেদার পক্ষে ৯ম দিনে যুক্তিতর্ক চলছে

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পক্ষে ৯ম দিনের মতো যুক্তিতর্ক উপস্থাপন চলছে। আদালতে উপস্থিত আছেন খালেদা জিয়া। 

বুধবার (১০ জানুয়ারি) ১১টা ৬ মিনিটে ঢাকার বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালতে উপস্থিত হোন খালেদা জিয়া। এরপর থেকে যুক্তিতর্ক চলছে। খালেদা জিয়ার পক্ষে ৯ম দিনের মতো যুক্তি উপস্থাপন করছেন তার আইনজীবী ব্যারিস্টার জমির উদ্দিন সরকার।

এর আগে বুধবার ১০টার ২২ মিনিটে গুলশানের নিজ বাসভবন ‘ফিরোজা’ থেকে আদালতের উদ্দেশ্যে রওনা হন বিএনপি চেয়ারপারসন বলে জানিয়েছিলেন চেয়ারপারসনের মিডিয়া উইংস সদস্য শায়রুল কবির খান।

খালেদা জিয়ার হাজিরাকে কেন্দ্র করে  আদালত ও এর আশপাশের এলাকায় বাড়তি নিরাপত্তা নেয়া হয়েছে। বিপুল সংখ্যক পুলিশ র‌্যাব মোতায়েন করা হয়েছে। এছাড়া আদালতের প্রধান ফটকে স্ক্যানার বসিয়ে তল্লাশি করে ভেতরে ঢোকানো হচ্ছে।

এর আগে গতকাল বুধবার (১০ জানুয়ারি) জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় তার পক্ষে ৮ম দিনের মত যুক্তি উপস্থাপন করেন তার আইনজীবী এ জে মোহাম্মদ আলী। তার যুক্তি উপস্থাপন শেষে ব্যরিস্টার জমির উদ্দিন সরকার খালেদার পক্ষে যুক্তি উপস্থাপন শুরু করেন। তার যুক্তি উপস্থাপন শেষ না হওয়ায় বৃহস্পতিবার নতুন দিন ধার্য করেন।

ব্রেকিংনিউজ/ এসএ 

সম্পর্কিত বিষয়ঃ   বিএনপি