শিরোনাম:

কোন প্রেমে মজা বেশি!

লাইফস্টাইল ডেস্ক, ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : শনিবার, ১২ অগাস্ট ২০১৭, ০৪:১৭
অ-অ+
কোন প্রেমে মজা বেশি!

ঢাকা: প্রেম মানেনা কোন বয়স, প্রেম মানেনা কোন বাধা। প্রেমের জন্যই হয়েছে অনেক কাহিনী রচনা। প্রেমের জন্যই যদি এতকিছু হয় তাহলে সেই স্বাদ থেকে আপনি বাদ পড়বেন কেন? আপনিও শুরু করে দিন এ কাহিনীর প্রত্যক্ষ অংশীদার হতে। তার আগে জেনে নিন কোন প্রেমে বেশি মজা।

১৮ বছর বয়েসের প্রেম আর ২৫ বছর বয়সের প্রেমের মধ্যে কত পার্থক্য তা আপনি নিজেই বুঝতে পারবেন। তাহলে জেনে নেয়া যাক কোন প্রেমে মজা বেশি। 

১৮ বয়সে প্রেম মানেই, সে হয়তো আপনার সহপাঠী বা আপনার বান্ধবীর সুদর্শন ভাই। কিন্তু ২৫ এ গল্পটা অনেকটাই বদলে যায়। সাধারণত কোনও বিয়ে বাড়ি বা পার্টিতে প্রথম দেখা হয়। আর না হলে তো রয়েছে ফেসবুক বা টিন্ডারের মতো অ্যাপ। 

সাইড প্রোফাইল দেখে অনেকেই বলেন, ঠিক যেন হৃতিক রোশন। আর তাই ক্রাশকে ইমপ্রেস করতে ফিজিকাল ফিটনেস অবশ্যই দরকার। বেশির ভাগ স্কুল-কলেজের ক্যাম্পাসেই এটা খুবই কমন দৃশ্য। কিন্তু ২৫ এ ইমপ্রেস করার কোনও ঝক্কি নেই। ভবিষ্যতে কতটা পরস্পরের সঙ্গে মানিয়ে নিতে পারবেন, এ কথা ভেবেই সম্পর্ক শুরু হয়। 

সম্পর্ক মানেই সঙ্গীকে সময় দেওয়া। এবার প্রশ্ন তার সঙ্গে সময় কাটাবেন কীভাবে? ১৮ থেকে ২০ এর মধ্যে আলাদা করে সময় দিতে লাগে না। তখন সময় কাটানোর সেরা জায়গা কলেজ ক্যাম্পাস। তার থেকে বেশি হলে একসঙ্গে সিনেমা দেখতে যাওয়া। কিন্তু, ২৫ বছর পার হওয়ার সময় একটা বড় সমস্যার কারণ হয়ে দাঁড়ায়। তখন সঙ্গীর সঙ্গে দেখা হওয়া মানে অফিসের পরে রাতের দিকে কোথাও ডিনার করা অথবা লং ড্রাইভ। সিনেমা দেখার সময়ও না পেলে বাড়িতেই কম্পিউটার বা ল্যাপটপে একসঙ্গে সিনেমা দেখা।   

১৮ মানে সঙ্গীর পছন্দের রঙ, ছবি, অভিনেতা, খাবার ইত্যাদি সম্পর্কে জেনে নেওয়া। আর ২৫ এর আলোচনা মানে কেরিয়ারে পরবর্তী পদক্ষেপ কী, কবে বিয়ে করবেন ইত্যাদি। 

ব্রেকিংনিউজ.কম.বিডি/এসজেড