শিরোনাম:

পাকুন্দিয়ায় ইনকিলাবের সংবাদদাতাকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি, ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩১ অগাস্ট ২০১৭, ০৪:১৩
অ-অ+
পাকুন্দিয়ায় ইনকিলাবের সংবাদদাতাকে কুপিয়ে জখম
ছবি: ব্রেকিংনিউজ.কম.বিডি

কিশোরগঞ্জ: জেলার পাকুন্দিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাবের উপজেলা সংবাদদাতা খন্দকার আছাদুজ্জামানকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে। 

বৃহস্পতিবার (৩১ আগস্ট) বেলা ১১টার দিকে পৌরসভার মঙ্গলবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, পৌরসভার মঙ্গলবাড়িয়া গ্রামের মৃত খন্দকার মোসাদ্দর আলীর ছেলে সাংবাদিক খন্দকার আছাদুজ্জামানের বড় ভাই খন্দকার আশরাফুজ্জামানের সাথে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলছিল একই গ্রামের মৃত ছালামের মেয়ে সালমা (৩৯), ছেলে নজরুল (৩৫), হানিফা (৪০) ও খাইরুলের (৩০) সাথে। ঘটনার দিন বেলা ১১টায় এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। পূর্বপরিকল্পিতভাবে সালমা ও নজরুল রামদা, লোহার রড ও লাঠি নিয়ে আশরাফুজ্জামানের উপর অতর্কিত হামলা চালায়। এসময় সাংবাদিক খন্দকার আছাদুজ্জামান বাঁধা দিতে গেলে তাকে এলোপাতারি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে নজরুলসহ তার ভাইয়েরা। এসময় তার ভাতিজা আবির, রাফি ও তাওহিদ আহত হয়। পরে এলাকাবাসীর সহযোগিতায় গুরুতর আহতাবস্থায় সাংবাদিক খন্দকার আছাদুজ্জামানকে পাকুন্দিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. শরীফুল ইসলাম ব্রেকিংনিউজকে জানান, মাথার মাঝ বরাবরে ৩টি লম্বা কোপের আঘাতে ২৫টি সেলাই করা হয়েছে এবং বাম হাতের পিছনের দিকেও কাটা আঘাত রয়েছে। তিনি বর্তমানে শঙ্কামুক্ত আছেন। 

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দিন ব্রেকিংনিউজকে জানান, এ ঘটনায় অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। 

এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা করার প্রস্তুতি চলছে বলে জানা যায়। 

ব্রেকিংনিউজ.কম.বিডি/এসজেড