শিরোনাম:

সাংবাদিক বুলবুল চৌধুরী আর নেই

স্টাফ করেসপন্ডেন্ট, ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : বুধবার, ১৩ সেপ্টেম্বর ২০১৭, ০৯:১৯
অ-অ+
সাংবাদিক বুলবুল চৌধুরী আর নেই
ফাইল ছবি

রাজশাহী: রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সদস্য, মেট্টোপলিটন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তরের সাবেক রাজশাহী ব্যুরো প্রধান সিনিয়র সাংবাদিক বুলবুল চৌধুরী ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে...রাজেউন)। 

বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে পৌনে ৪ টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী, দুই কন্য ছাড়া আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। 

পারিবারিক সূত্র জানায়, বুধবার দুপুর দুইটার দিকে তিনি রাজশাহীর সাহেব বাজার এলাকায় একটি ব্যাংকে যান। সেখান থেকে গাড়িতে উঠেই তিনি অসুস্থবোধ করেন। এরপর তাকে নেওয়া রামেক হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি বুধবার বিকেল পৌনে চারটার দিকে মারা যান। পরে বুলবুল চৌধুরীর লাশ নেয়া হয় তার বাড়ি নগরীর ভদ্রা এলাকায় চৌধুরী টাওয়ারে।
 
পারিবারিক সূত্র জানায়, বুলবুল চৌধুরীর প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হবে আগামীকাল বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটায় নগরীর ভদ্রা জামে মসজিদ প্রাঙ্গণে। এরপর সেখান থেকে লাশ নিয়ে যাওয়া হয় নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে। সেখানে সকাল সাড়ে আটটায় দ্বিতীয় জানাযা শেষে তার লাশ হেতেম খাঁ কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

বুলবুল চৌধুরীর মৃত্যুতে রাজশাহীর সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে এসেছে। এক শোক বার্তায় রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ ও সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

ব্রেকিংনিউজ.কম.বিডি/ এসডিএম/ এমএইচ