শিরোনাম:

তানোরে সাংবাদিক পেটালো আওয়ামী লীগ নেতারা

জেলা প্রতিনিধি, ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : বুধবার, ১১ অক্টোবর ২০১৭, ০৩:৫৮
অ-অ+
তানোরে সাংবাদিক পেটালো আওয়ামী লীগ নেতারা

তানোর, রাজশাহী: জেলার তানোরে পরপর ২ দিনে ২ জন সাংবাদিককে পেটানোর অভিযোগ উঠেছে হাইব্রিড নামে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে।

সোমবার ও মোঙ্গলবার (১০ অক্টোবর) সন্ধ্যায় থানার মোড়ে এ ঘটনা ঘটে।

অভিযোগ উঠেছে, স্থানীয় একটি পত্রিকায় খবর প্রকাশ করা নিয়ে এ ঘটনাটি ঘটেছে।

প্রতক্ষদর্শীরা জানান, তানোরে সাবেক এক সেনাবাহিনীর সদস্যের বিরুদ্ধে কে বা কারা স্থানীয় একটি পত্রিকায় খবর প্রকাশ করেছে। আর সেই খবর সাংবাদিক আলিফ হোসেন ও সারোয়ার হোসেন প্রকাশ করেছে বলে গত সোমবার (৯ অক্টোবর) সন্ধ্যায় সারোয়ার হোসেনকে প্রেসক্লাব থেকে তুলে নিয়ে গিয়ে একটি চায়ের দোকানে তার ভাই ভাতিজাদের নিয়ে অতর্কিত মারপিট শুরু করেন মনিরুজ্জামান মনির।

এসময় স্থানীয়রা দৌঁড়ে এসে সাংবাদিক সারোয়ার হোসেনকে উদ্ধার করেন। এদিকে এ ঘটনার একদিন না যেতেই পরদিন মঙ্গলবার (১০ অক্টোবর) সন্ধ্যায় থানার মোড়ের ইসলামীয়া হোটেল থেকে মনির দলবল নিয়ে সাংবাদিক আলিফ হোসেনকে একই কায়দায় তুলে নিয়ে একটি লেদের দোকানে হাতুড়ী ও রড, ইলেকট্রিক প্লাস দিয়ে মারপিট শুরু করেন। এসময় তিনি বলেন, ‘তানোরে সাংবাদিকতা করতে হলে তার কথায় করতে হবে নইলে তানোর ছাড়তে হবে।’ এসময় ঘটনাস্থলে তানোর থানার পুলিশ গিয়ে সাংবাদিক আলিফকে উদ্ধার করেন।

বিষয়টি তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম ব্রেকিংনিউজকে জানান, সাংবাদিককে তুলে নিয়ে গিয়ে মারপিটের খবর শুনে ঘটনাস্থল থেকে সাংবাদিক আলিফ হোসেনকে উদ্ধার করা হয়েছে। তবে বিষয়টি নিয়ে এখনো কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ ঘটনায় তানোর প্রেসক্লাবের সাংবাদিকরা তীব্র নিন্দা জানিয়ে ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছে। অবিলম্বে তাদের গ্রেফতার ও শাস্তির ব্যবস্থা না করা হলে সামনে বৃহত্তম মানববন্ধনের মাধ্যমে আন্দোলন করা হবে বলেও জানান সাংবাদিক নেতারা।

ব্রেকিংনিউজ.কম.বিডি/ এসজেড