শিরোনাম:

সাংবাদিককে পুলিশের মারধর

স্টাফ করেসপন্ডেন্ট, ব্র্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : বুধবার, ১১ অক্টোবর ২০১৭, ১০:২৪
অ-অ+
সাংবাদিককে পুলিশের মারধর

ঢাকা: রাজধানীর মৎস্য ভবনের সামনে মানবজমিন পত্রিকার ফটো সাংবাদিক নাসির উদ্দিনকে মারধর করেছেন মুস্তাইন নামে ট্রাফিক পুলিশের এক সার্জেন্ট।

বুধবার (১১ অক্টোবর) বিকালে রাজধানীর মৎস্য ভবন এলাকায় অশোভন এই ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা গেছে, গত তিন দিন আগে হেলমেট চুরি হয়ে যায় দৈনিক মানবজমিনের ফটো সাংবাদিক নাসির উদ্দিনের। তিনি হেলমেট ছাড়াই বুধবার পেশাগত কাজে বের হন।

এসময় মৎস ভবন এলাকায় নাসির উদ্দিনকে থামিয়ে হেলমেট না পরায় মামলা দিতে চান ট্রাফিক সার্জেন্ট মুস্তাইন। তবে বেতন পেলেই হেলমেট কিনবেন জানিয়ে মামলা না দেয়ার অনুরোধ জানান তিনি।

নাসির উদ্দিন জানান, তিনি সাংবাদিক পরিচয় দেয়ায় সার্জেন্ট মুস্তাইন ক্ষিপ্ত হয়ে অশোভন আচরণ করেন এবং মামলা দেন। এসময় ক্যামেরা বের করে সার্জেন্ট মুস্তাইনের ছবি তুললে তিনি (সার্জেন্ট) তাকে মারধর করেন এবং ক্যামেরা ছিনিয়ে নেন।

এ বিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের(ডিএমপি) উপ-কমিশনার(মিডিয়া) হাজি মাসুদুর রহমান ব্রেকিংনিউজকে জানান, বুধবার মৎস্য ভবন ক্রসিং-এ ট্রাফিক সার্জেন্ট কর্তৃক একজন ফটো সাংবাদিককে লাঞ্ছিত করার ঘটনা ডিএমপির দৃষ্টি গোচর হয়েছে। ঘটনায় জড়িত সার্জেন্ট মোস্তাইনকে ইতোমধ্যে ক্লোজড করা হয়েছে। তদন্ত প্রতিবেদন প্রাপ্তির পর ব্যবস্থা গ্রহণ করা হবে।

ব্রেকিংনিউজ.কম.বিডি/ এমএইচ