শিরোনাম:

সাংবাদিকদের মারধর : ভূমিমন্ত্রীর ছেলের বিরুদ্ধে মামলা

জেলা প্রতিনিধি, ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০১৭, ০৫:১৯
অ-অ+
সাংবাদিকদের মারধর : ভূমিমন্ত্রীর ছেলের বিরুদ্ধে মামলা
ফাইল ফটো

পাবনা: ঈশ্বরদীর রুপপুরে চার সাংবাদিককে পেটানোর ঘটনায় ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর ছেলে যুবলীগ নেতা শিরহান শরীফ তমালসহ তার ক্যাডারদের বিরুদ্ধে মামলা হয়েছে। 

তবে পুলিশ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেল ৫টা পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। বুধবার (২৯ নভেম্বর) মধ্যরাতে এই মামলা দায়ের হয়েছে বলে ব্রেকিংনিউজকে নিশ্চিত করেছেন ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আজিম উদ্দিন।

মামলার বাদী ডিবিসি নিউজের পাবনা প্রতিনিধি পার্থ হাসান জানান, জেলা আওয়ামী লীগ সভাপতি, ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর ছেলে শিরহান শরীফ তমাল, রুপপুর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক রাজিব সরকারসহ অজ্ঞাত ২৫/৩০ জনের নামে এই মামলা দায়ের করা হয়েছে। 

প্রসঙ্গত, পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী সুপ্রিম কোর্টের আইনজীবী রবিউল আলম বুদুর গাড়ি রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র সংলগ্ন রুপপুর নতুনহাট মোড় এলাকায় পৌঁছালে ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি, মন্ত্রীপুত্র শিরহান শরীফ তমালের নেতৃত্বে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের ৩০/৪০ জনের একদল ক্যাডার ওই গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর চালায়।
 


এ সময় প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে সংবাদ সংগ্রহে থাকা সময় টিভির প্রতিনিধি সৈকত আফরোজ আসাদ, এটিএন নিউজের রিজভী রাইসুল জয়, ডিবিসি নিউজের প্রতিনিধি পার্থ হাসান ও সময় টিভির ক্যামেরাপারসন মিলন হোসেন ভিডিও চিত্র ধারণ করতে থাকে। ভূমিমন্ত্রীর ছেলের নেতৃত্বে থাকা ওই ক্যাডার বাহিনী সাংবাদিকদের উপর হামলা চালায়। এ সময় তারা বেধরক পিটিয়ে গুরুতর আহত করে সাংবাদিকদের। 

আহত সাংবাদিকরা বলেন, স্থানীয়দের সহায়তায় হাসপাতালে চিকিৎসা নিতে গেলে ক্যাডাররা সেখানেও হামলা চালিয়ে তাদের মারপিট করে। পরে স্থানীয়দের সহায়তায় তাদেরকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 

পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেন, আসামী যেই হোক। তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। ইতোমধ্যে পুলিশ আসামিদের ধরতে অভিযান চালাচ্ছে।

ব্রেকিংনিউজ.কম.বিডি/পিআর

সংশ্লিষ্ট আরো খবর