শিরোনাম:

দায়িত্ব নিলো ডিআরইউ’র নবনির্বাচিত কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট, ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : বুধবার, ০৬ ডিসেম্বর ২০১৭, ০৮:৪২
অ-অ+
দায়িত্ব নিলো ডিআরইউ’র নবনির্বাচিত কমিটি

ঢাকা: পেশাদার সাংবাদিকদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) নতুন কমিটির নেতৃবৃন্দ দায়িত্ব নিয়েছেন। 

বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে ডিআরইউ’র সাগর-রুনী মিলনায়তনে বিদায়ী কমিটির কাছ থেকে ২০১৮ কার্যমেয়াদের জন্য দায়িত্বভার গ্রহণ করেন নবনির্বাচিতরা।

বিদায়ী কমিটির সভাপতি সাখাওয়াত হোসেন বাদশার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুরসালিন নোমানীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নবনির্বাচিত সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ ও বিদায়ী সহ-সভাপতি আবু দারদা যোবায়ের।

অনুষ্ঠানে বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল নেতৃবৃন্দ নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

এ সময় নবনির্বাচিত সভাপতি সাইফুল ইসলাম সংগঠন পরিচালনায় বিদায়ী কমিটির কর্মকর্তা ও সংগঠনের সকল সদস্যের সহযোগিতা কামনা করেন। 


গত ৩০ নভেম্বর ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটি-২০১৮ এর নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হন বৈশাখী টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক নির্বাচিত হন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রিপোর্টার জনাব সৈয়দ শুকুর আলী শুভ ও সাংগঠনিক সম্পাদক পদে অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজ২৪ডটকম’র নূরুল ইসলাম হাসিব নির্বাচিত হন। 

এছাড়া নবনির্বাচিত অন্যান্যের মধ্যে দায়িত্বগ্রহণ করেছেন সহ-সভাপতি গ্যালমান শফি, যুগ্ম-সম্পাদক মো. মঈন উদ্দিন খান, অর্থ সম্পাদক মানিক মুনতাসির, দপ্তর সম্পাদ মো. জেহাদ হোসেন চৌধুরী, নারীবিষয়ক সম্পাদক ঝর্ণা মনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল হক ভূঁইয়া, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মো. মহসিন হোসেন, ক্রীড়া সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক কামাল উদ্দিন সুমন ও কল্যাণ সম্পাদক কাওসার আজম নির্বাচিত হয়েছেন। 

এছাড়া নবনির্বাচিত কার্যনির্বাহী সদস্যদের মধ্যে দায়িত্বগ্রহণ করেন যথাক্রমে আব্দুল্লাহ আল কাফি, মাহমুদা ডলি, জান্নাতুল ফেরদৌস পান্না, মো. জাফর ইকবাল, আবদুল হাই তুহিন, কামাল মোশারেফ ও এস এম এ কালাম। 

ব্রেকিংনিউজ/এমআরএস/এমআর