শিরোনাম:

কমলাপুরে টিকিট যেন ‘সোনার হরিণ’

স্টাফ করেসপন্ডেন্ট,
ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : শনিবার, ১৯ অগাস্ট ২০১৭, ১০:২১
অ-অ+
কমলাপুরে টিকিট যেন ‘সোনার হরিণ’
ফাইল ছবি; ব্রেকিংনিউজ.কম.বিডি

ঢাকা: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে রাজধানী থেকে ঘরফেরা মানুষদের ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি চলছে। ৫ দিনব্যাপী এই টিকিট বিক্রির আজ দ্বিতীয় দিন। শনিবার (১৯ আগস্ট) ২৮ আগস্টের টিকিট দেয়া হচ্ছে। বিকাল ৫টা পর্যন্ত টিকিট বিক্রি করবে রেলওয়ে কর্তৃপক্ষ। 

রাত থেকেই কমলাপুর রেলস্টেশনে টিকিট প্রত্যাশীদের দীর্ঘ লাইন লক্ষ্য করা গেছে। ভোরের পর প্লাটফর্ম ছাপিয়ে সেই লাইন চলে যায় অনেকদূর। কিন্তু সকালেই শেষ হয়ে যাচ্ছে বিভিন্ন রুটের টিকিট। টিকিট যেন সোনার হরিণ হচ্ছে যাচ্ছে। এতে বিপাকে পড়ছেন শত শত মানুষ। মনে শঙ্কাও কাজ করছে। কীভাবে পাবেন প্রিয়জনের সান্নিধ্য। দিনরাত না ঘুমিয়ে, খেয়ে না খেয়ে দাঁড়িয়েছিলেন লাইনে।

কমলাপুর রেলস্টেশনের ২৩টি কাউন্টার থেকে টিকিট বিক্রি করা হচ্ছে। প্রথম দিনের তুলনায় শনিবার টিকিট প্রত্যাশীদের ভিড় অনেক বেশি। প্রিয়জনের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে কমলাপুর রেলওয়ে স্টেশনে লাইনে দাঁড়িয়ে অসংখ্য মানুষ ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করছেন ‘সোনার হরিণ’ সেই টিকিটের জন্য। 

ঈদে ঘরমুখো মানুষের জন্য শুক্রবার (১৮ আগস্ট) থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। শুক্রবার দেয়া হয়েছে ২৭ আগস্টের টিকিট। আজ দেয়া হচ্ছে ২৮ আগস্টের টিকিট। এছাড়া রবি, সোম ও মঙ্গলবার যথাক্রমে ২৯, ৩০ ও ৩১ আগস্টের আগাম টিকিট বিক্রি হবে।

ব্রেকিংনিউজ/ এসএ