শিরোনাম:

‘স্বাধীনতা বিরোধীরা বিচার বিভাগ নিয়ে ষড়যন্ত্র করছে’

স্টাফ করেসপন্ডেন্ট, ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : শনিবার, ১২ অগাস্ট ২০১৭, ০৯:৫৮
অ-অ+
‘স্বাধীনতা বিরোধীরা বিচার বিভাগ নিয়ে ষড়যন্ত্র করছে’
ছবি: ব্রেকিংনিউজ.কম.বিডি

রাজশাহী: পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, ‘যুদ্ধাপরাধী ও স্বাধীনতা বিরোধীরাই বিচার বিভাগ নিয়ে ষড়যন্ত্রে মেতে উঠেছে। স্বাধীনতার বিরোধীতা যারা করেছিল আজ তারাই দেশকে পেছনের দিকে নিয়ে যেতে নানা ধরনের ষড়যন্ত্র। তাদের ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে।’ 

শনিবার (১২ আগস্ট) বিকালে রাজশাহীর চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নন্দনগাছী ডিগ্রী কলেজ হলরুমে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, ‘দেশ যখন সামনের দিকে এগিয়ে যাচ্ছে ঠিক তখনই বিরোধী শক্তিরা মাথা চাড়া দিয়ে উঠছে। দেশকে অস্থিতিশীল করতে নানা ধরনের অপচেষ্টায় লিপ্ত রয়েছে। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলার জনগনের মুখে হাসি ফোটাতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।’ 

তিনি বলেন, ‘আওয়ামী লীগ সরকার গত আট বছরে দেশে ব্যাপক উন্নয়ন ঘটিয়েছে। তাই আবারও এ দলকে দেশ পরিচালনার জন্য সরকারে আনা দরকার।’ তাই আগামী নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সকল নেতাকর্মী ও দেশবাসীর প্রতি আহ্বান জানান পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। 

নিমপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মেছের আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল হক, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুল আলম শাহিন প্রমুখ।

ব্রেকিংনিউজ.কম.বিডি/ এসডিএম/ এআর