শিরোনাম:

খালেদা বিদেশে বসে ষড়যন্ত্র করছে: নাসিম

স্টাফ করেসপন্ডেন্ট,
ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : শনিবার, ১৯ অগাস্ট ২০১৭, ০১:০২
অ-অ+
খালেদা বিদেশে বসে ষড়যন্ত্র করছে: নাসিম
ছবি: জুয়েল রানা; ব্রেকিংনিউজ.কম.বিডি

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বিদেশে বসে দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। 

শনিবার (১৯ আগস্ট) দুপুর জাতীয় প্রেসক্লাবের সামনে ১৫ আগস্ট উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন। 
মোহাম্মদ নাসিম বলনে, ‘আবারও দেশের বিরুদ্ধে চক্রান্ত শুরু হয়েছে। আর এই চক্রান্তের মূলহোতা বিএনপি নেত্রী খালেদা জিয়া। তিনি বিদেশে বসে বাংলাদেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছেন।’ 



তিনি বলেন, ‘বঙ্গবন্ধু হত্যার ২১ বছরের পর কোনও আদালত, সরকার তার হত্যাকারীদের বিচারের সাহস পায়নি। বেইমান মুসতাক-জিয়া ক্ষমতায় ছিলেন। এরশাদ-খালেদা বারবার ক্ষমতায় এসেছেন। তাঁরা বঙ্গবন্ধু হত্যাকারীদের বিচার করেননি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখন বিচার শুরু করলেন তখন তাকে হত্যার ষড়যন্ত্র শুরু হয়। এই বিশ্বাস ঘাতকদের চিরতরে নির্মূল করতে বাংলার জনগণকে সিদ্ধান্ত নিতে হবে যে, আগামী নির্বাচনে একাত্তর-পঁচাত্তরের ঘাতকদের ভোট দিবে না কি শেখ হাসিনাকে ভোট দিবে।’

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমের সভাপতিত্বে মানববন্ধনে সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। 

ব্রেকিংনিউজ/ এএইচ/ এসএ