শিরোনাম:

স্বেচ্ছাসেবক দলের র‌্যালিতে পুলিশের বাধা

স্টাফ করেসপন্ডেন্ট, ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : শনিবার, ১৯ অগাস্ট ২০১৭, ০৪:৫২
অ-অ+
স্বেচ্ছাসেবক দলের র‌্যালিতে পুলিশের বাধা
ছবি: ব্রেকিংনিউজ

ময়মনসিংহ: স্বেচ্ছাসেবক দলের ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালিতে বাধা দিয়ে ব্যানার কেড়ে নিয়েছে পুলিশ। শনিবার (১৯ আগস্ট) দুপুরে নগরীর নতুন বাজার এলাকার হরি কিশোর রায় রোডে জেলা বিএনপির কার্যালয়ের সামনে নেতাকর্মীরা র‌্যালি নিয়ে আসলে এ ঘটনা ঘটে। 

এ সময় সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহব্বায়ক ফরহাদ হোসেন ও জেলা যুবদল সভাপতি শামীম আজাদের কাছ থেকে ব্যানার কেড়ে নেয়। এতে নগরীর ২ নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) সজীব রহমানের সঙ্গে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে।

তখন র‌্যালিটি পণ্ড হয়ে যায়। এতে নেতা কর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়। এরপর তারা ১০ মিনিটের জন্য দলীয় কার্যালয়ে অবস্থান করে আবার ফিরে যায়।

এদিকে নগর বিএনপির সভাপতি অধ্যাপক একে এম শফিকুল ইসলাম বলেন, ‘সকল রাজনৈতিক দলের সভা সমাবেশ করার অধিকার রয়েছে। কিন্তু পুলিশ আমাদের র‌্যালিতে বাধা দিয়ে ব্যানার ছিনিয়ে নিয়েছে। দলের নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দিয়ে অনুষ্ঠান পণ্ড করে দিয়েছে। দলের পক্ষ থেকে আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

অন্যদিকে কার্যালয়ের ভিতর জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রফিকুল আলম শামীমের নেতৃত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ, রতন আকন্দ, রিপন তালুকদার প্রমুখ।

এ বিষয়ে ওসি সজীব রহমান জানান, সরকারি দায়িত্ব পালন করার জন্যই পুলিশ র‌্যালিতে বাধা দিয়েছে। তবে নেতাকর্মীদের বলা হয়েছে দলীয় অফিসের ভিতরে অনুষ্ঠান করতে।

ব্রেকিংনিউজ.কম.বিডি/ এআর