শিরোনাম:

‘বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করতে চায়’

স্টাফ করেসপন্ডেন্ট,
ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : মঙ্গলবার, ১৪ নভেম্বর ২০১৭, ০৬:০৫
অ-অ+
‘বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করতে চায়’

চট্টগ্রাম: বিএনপি-জামায়াত জোট দেশকে অস্থিতিশীল করতে চায় বলে অভিযোগ করেছেন ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ। তিনি বলেছেন, ‘সরকারের একের পর এক উন্নয়ন দেখে বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করতে চায়। কিন্তু ছাত্রলীগ রাজপথে থাকতে তা হতে দেবে না। রাজপথেই তাদের মোকাবিলা করা হবে।’ মঙ্গলবার (১৪ নভেম্বর) চট্টগ্রামের মিরসরাইয়ে এক পথসভায় তিনি এ কথা বলেন। 

ছাত্রলীগ সভাপতি বলেন,  নৌকাই দেশ ও জাতির উন্নয়ন ও জাতীয় নিরাপত্তার প্রতীক। এই প্রতীকের ওপর আস্থাশীল থাকার বিষয়ে জনগণের সাথে ছাত্রলীগের সম্পৃক্ততা বৃদ্ধি করতে হবে।’

উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরহাদ হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সিরাজ-উদ-দৌলা।

এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক নুরুল আফছার সেলিম, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন বাবু, ছাত্রলীগ নেতা মমতাজ রুবেল, সাইফুল ইসলাম নয়ন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ওমর ফারুক, মেহনাজ,  উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া, যুগ্ম সম্পাদক মারূফ হাসান, জাফর ইকবাল নাহিদ, দপ্তর সম্পাদক শাহিন, তুরিন, আরিফ, রুবেল, লিটন, কফিল, নাজমুল হোসেন, নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম আরিয়ান, ছাত্রলীগ নেতা মেজবাহ উদ্দিন প্রমুখ।

ব্রেকিংনিউজ/জেএম/এনএআর