শিরোনাম:

নাগরিক কমিটির সমাবেশ আজ

স্টাফ করেসপন্ডেন্ট, ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : শনিবার, ১৮ নভেম্বর ২০১৭, ১০:২৩
অ-অ+
নাগরিক কমিটির সমাবেশ আজ

ঢাকা: সোহরাওয়ার্দী উদ্যানে ৭ মার্চের ভাষণের ইউনেসকোর স্বীকৃতি উপলক্ষে নাগরিক কমিটির সমাবেশ আজ। বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (১৮ নভেম্বর) বেলা আড়াইটায় এ নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হবে।

নাগরিক কমিটির ব্যানারে আয়োজিত এই সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রধান অতিথি থাকার কথা। সভাপতিত্ব করবেন ইমেরিটাস অধ্যাপক আনিসুজ্জামান।

এদিকে সমাবেশকে সামনে রেখে সারা দেশ থেকে নেতাকর্মীদের এনে বিশাল শোডাউন দিতে বার্তা দেয়া হয়েছে প্রতি ইউনিটে। সেই সাথে আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোকে বিশেষ বার্তা দেয়া হয়েছে।

সমাবেশকে সফল করার জন্য গত বুধবার আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা ঢাকার এমপি ও নগর আওয়ামী লীগের নেতাদের সাথে বৈঠক করেন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে বৃহস্পতিবার বর্ধিত সভা করা হয় সমাবেশ করা হয়। সেখানে সমাবেশ সফল করাসহ নেতাকর্মীদের অংশ গ্রহণ নিশ্চিত করতে। এ ছাড়া শুক্রবার (১৭ নভেম্বর) এ উপলক্ষে বর্ধিত সভা করেছে যুবলীগ।
 
এবিষয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ ব্রেকিংনিউজকে বলেন, ‘আমরা আশা করি বিশাল জনসমাগম হবে। নাগরিক সমাবেশকে সফল করার লক্ষ্যে আমরা এই সমাবেশে অংশগ্রহণ করব। প্রত্যেক ওয়ার্ড, ইউনিয়ন, থানা থেকেও নেতাকর্মীরা সমাবেশে অংশ নিবেন।’

ব্রেকিংনিউজ.কম.বিডি/ এসজেড