শিরোনাম:

প্রধানমন্ত্রী সবসময় মানবতার পক্ষে কাজ করেন

ইলিয়াছ মাহমুদ, শরীয়তপুর
প্রকাশিত : বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০১৭, ০৫:৩০
অ-অ+
প্রধানমন্ত্রী সবসময় মানবতার পক্ষে কাজ করেন

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামিম বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় মানবতার পক্ষে কাজ করে। রোহিঙ্গাদের বাংলাদেশে আশ্রয় দিয়ে তিনি বিশ্বের কাছে মাদার অব হিউমিনিটি আখ্যায় ভূষিত হয়েছেন। শুধু রোহিঙ্গা ইস্যুতে নয় তিনি সব সময় মানবতার পক্ষে কাজ করে থাকেন। দেশের মানুষের সুখ দুঃখে তিনি ছায়ার মত পাশে দাঁড়ান।
 
বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল দশটায় শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভূমখাড়া ইউনিয়ন পরিষদ মাঠে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে অসহায় ও দুঃস্থ মানুষদের মাঝে শীত বস্ত্র বিতরণকালে এসব কথা বলেন তিনি।
 
তিনি পদ্মার দক্ষিণ তীরে বেরিবাধ প্রকল্প সম্পর্কে বলেন, পদ্মার দক্ষিণ তীর সংরক্ষনে ১২১১ কোটি টাকার প্রকল্পটি অনুমোদনের ব্যাপারে আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে গিয়েছিলাম। আগামী মঙ্গলবার একনেক এর বৈঠকে প্রকল্পটি অনুমোদন হবে ইনশাআল্লাহ। এবছরই পদ্মার দক্ষিণ তীর জুড়ে বেরিবাঁধ করে পদ্মার ভাঙনের কবল থেকে শরীয়তপুরকে রক্ষা করা হবে।
 
এসময় নড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম ইসমাইল হক, জেলা পরিষদ সদস্য আলমগীর হোসেন, নড়িয়া পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ি, মোক্তারের চর ইউপি চেয়ারম্যান শাহ আলম চৌকিদার,  নড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি সিরাজুল ইসলাম চুন্নু সহ জেলা ও উপজেলা পর্যায়ের আ.লীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
 
ব্রেকিংনিউজ/জিয়া