শিরোনাম:

‘গাড়ি পোড়ানোর ফল ভাল হবে না’

স্টাফ করেসপন্ডেন্ট
প্রকাশিত : বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০১৭, ০৫:৪৩
অ-অ+
‘গাড়ি পোড়ানোর ফল ভাল হবে না’

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে কর্মীদের গাড়ি পোড়ানোর ফল ভালো হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।
 
তিনি বলেন, উনি (খালেদা জিয়া) কোর্ট থেকে যাচ্ছেন, পিছনে উনার ছেলে-পুলেরা কি কারণে গাড়ি ভাঙা শুরু করলো? এটা তো ভালো লক্ষণ না। আগামীতে যদি এগুলো হয় তাহলে ফল ভালো হবে না। সরকার তো পদক্ষেপ নিবে। সরকার আইন-শৃঙ্খলাকে স্বাভাবিক রাখার চেষ্টা করবে।
 
বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) রাজধানীর শিল্পকলা একাডেমিতে অনলাইন নিউজ পোর্টাল অর্থসূচক এর আয়োজনে ‘বাংলাদেশ ক্যাপিটাল মার্কেট এক্সপো ২০১৭’এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
 
মন্ত্রী বলেন, ২৪ পুলিশ সদস্যকে হত্যা করা হয়েছে। নিষ্পাপ শিশুকে পেট্রলবোমা মেরে হত্যা করা হয়েছে। ৫০০ পোলিং অফিস পুড়িয়ে দেয়া হয়েছে। আবার ২০১৫ সালে ৯৩ দিন হরতাল দিয়েছে। কোনো কিছুতেই লাভ হয়নি।বিএনপি অর্থনীতিকে ধ্বংস করার অনেক চেষ্টা করেছে। কিন্তু সফল হয়নি।
 
তোফায়েল আহমেদ বলেন, ‘আমি মনে করবো ব্যর্থতা থেকে শিক্ষা নেবে বিএনপি। শিক্ষা নিয়ে আগামী নির্বাচনের প্রস্তুতি নেবে। কারণ আগামী নির্বাচন সঠিক সময়ে এ সরকারের অধীনে এবং নির্বাচন কমিশনের কর্তৃত্বে অনুষ্ঠিত হবে। এর বিকল্প কিছু নেই।’
 
এসময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক বলেন, সব কিছুর জন্য দেশে শান্তি এবং শৃঙ্খলা লাগবে। আওয়ামী লীগ সরকার এ স্থিতিশীলতা রক্ষায় আইনশৃঙ্খলা বাহিনীকে আইনের আওতায় যা যা করা দরকার সবকিছুই করার নির্দেশ দিবে। আমরা রাজনৈতিক দল হিসেবে এটার মোকাবেলা করবো। তারা দিনে-দুপুরে খালেদা জিয়ার কোর্টে যাওয়াকে কেন্দ্র করে গাড়ি পোড়াবে, সেটি চোখ বুজে কেউ দেখবে না।মানুষকে পুড়িয়ে মারা আগুন সন্ত্রাস, এটি কোনো দিন হতে পারে না।
 
ব্রেকিংনিউজ/আইএইচ/জিয়া