শিরোনাম:

রাস্তার গর্তে পড়ল মোটরসাইকেলসহ চালক

আন্তর্জাতিক ডেস্ক, ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : শনিবার, ১৯ অগাস্ট ২০১৭, ১১:২২
অ-অ+
রাস্তার গর্তে পড়ল মোটরসাইকেলসহ চালক

ঢাকা: প্রযুক্তির কারণে এখন অনেক মানুষকে প্রাণ হারাতে হচ্ছে। প্রযুক্তি এমনভাবে মানুষকে গ্রাস করেছে যে তা পেলে মানুষ হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলে। আর এ কারণেই ঘটে দুর্ঘটনা। আর সেটা যদি হয় মুঠোফোনে কথা বলা তাহলে তো আর কোন কথাই নেই। এ কারণেই বর্তমানে অনেক দুর্ঘটনা ঘটছে।

এমনই এক ঘটনা ঘটে গেল চীনের বেইহাই অঞ্চলের গুয়াংশি শহরে। ওই শহরে এক মোটরসাইকেল চালক মুঠোফোনে কথা বলছিলেন আর ড্রাইভ করছিলেন। রাস্তায় যে হঠাৎ গর্ত তৈরি হয়েছিল তা তিনি খেয়ালই করেননি। এতে অসাবধানতার কারণে দুর্ঘটনা ঘটল। ওই গর্তে মোটরসাইকেলসমেত উল্টে পড়েন সেই বেখেয়াল চালক।

চীনের স্থানীয় সংবাদমাধ্যম সাংহাইস্টের খবরে বলা হয়, হঠাৎ রাস্তা ফেটে  ৩২ ফুট চওড়া ও ৬ ফুট গভীর গর্ত হয়। অলৌকিকভাবে সেই গর্তে পড়া লোকটির কোনো ক্ষতি হয়নি। এমনকি কারো সাহায্য ছাড়াই সড়কের ওপর ওঠেন তিনি।

পুরো ঘটনার একটি ভিডিও এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে সামাজিক বিভিন্ন মাধ্যমে। আপলোড হওয়ার পরের প্রথম ঘণ্টায় ভিডিও দেখা হয়েছে ১৪ হাজার বারের বেশি।

এর আগেও চীনে গর্তে পড়ে যাওয়ার ঘটনা ঘটেছিল। চলতি বছরের জানুয়ারিতে একটি ভবনের ভূগর্ভস্থ অংশে ফাঁকা জায়গায় পড়ে যান এক নারী। সেই ঘটনাটিও বেশ আলোচিত হয়েছিল।

ব্রেকিংনিউজ.কম.বিডি/এসজেড