শিরোনাম:

​ফিরলেন নাসির-শফিউল, নেই মাহমুদুল্লাহ-মমিনুল

স্পোর্টস ডেস্ক, ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : শনিবার, ১৯ অগাস্ট ২০১৭, ০২:৩৫
অ-অ+
​ফিরলেন নাসির-শফিউল, নেই মাহমুদুল্লাহ-মমিনুল

ঢাকা: অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে সুযোগ পাচ্ছেন অবহেলিত নাসির হোসেন এবং ইনজুরি থেকে ফিরে পেসার শফিউল ইসলাম। আর শ্রীলঙ্কার বিপক্ষে শততম টেস্টে বাদ পড়া মাহমুদউল্লাহ-মুমিনুলের ফেরা হচ্ছে না- এমন খবর ছিল আগেই। সেটিরই আজ আনুষ্ঠানিক ঘোষণা দিলো বিসিবি।

শনিবার (১৯ আগস্ট) দুপুর ২টায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। আর তাতেই নিশ্চিত হলো- নাসির-শফিউলের ফেরা এবং মাহমুদুল্লাহ-মমিনুলের না ফেরা। এ ছাড়া শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে চোটের কারণে বাদ পড়া উইকেটকিপার লিটন দাসও ফিরেছেন। ওই সিরিজে খেলা পেসার রুবেল হোসেনও বাদ পড়েছেন। 

আগামী ২৭ আগস্ট মিরপুরে প্রথম টেস্টে স্মিথবাহিনীর মুখোমুখি হবে মুশফিকের বাহিনী। সাকিব-তামিমদের মোকাবেলা করতে ইতোমধ্যে ঢাকা এসেছেন অজি ক্রিকেটাররা। শুক্রবার (১৮ আগস্ট) রাতে দীর্ঘ ১১ বছরের অধিক সময় পর বাংলাদেশে টেস্ট খেলতে আসলো টিম অস্ট্রেলিয়া।

বাংলাদেশ দল:
মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, সৌম্য সরকার, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

ব্রেকিংনিউজ/ এমএস/ এসএ