শিরোনাম:

কাল থেকেই মিলবে বিশ্বকাপের টিকিট

স্পোর্টস ডেস্ক
ব্রেকিংনিউজ.কম.বিডি
প্রকাশিত : বুধবার, ১৩ সেপ্টেম্বর ২০১৭, ০৬:১১
অ-অ+
কাল থেকেই মিলবে বিশ্বকাপের টিকিট

ঢাকা: বিশ্বকাপ ফুটবল শুরু হতে আর বছর খানেকও নেই। ২০১৮ সালের জুন মাসেই রাশিয়ায় শুরু হতে যাচ্ছে বিশ্বকাপ ফুটবলের লড়াই। থেমে নেই আয়োজকেরাও। প্রায় বছর খানেকের মতো সময় থাকলেও এখন থেকেই শুরু হচ্ছে বিশ্বকাপের টিক্রি বিক্রি।

বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা তাদের অনলাইনে টিকিট বিক্রির ঘোষণা দিয়েছে। আগামী ১৪ সেপ্টেম্বর অর্থাৎ বৃহস্পতিবার থেকেই দর্শকরা ফিফার অনলাইনে গিয়ে টিকিট কিনতে পারবেন। এজন্য তাদেরকে  FIFA.com/tickets ওয়েবসাইটে ভিজিট করতে হবে।

রাশিয়া বিশ্বকাপের টিকিটের সর্বনিন্ম মূল্য হচ্ছে ১০৫ ডলার। এই মূল্যের টিকিট শুধুমাত্র গ্রুপ পর্বের ম্যাচগুলোর জন্য। কোয়ার্টার ফাইনালের টিকিটের মূল্য ১৭৫ ডলার। তবে ফাইনালের টিকিটের জন্য সবচেয়ে বেশি দাম দিতে হবে দর্শকদের। ফাইনালের টিকিটের মূল্য ১১০০ ডলার। ফাইনালে কম মূল্যের টিকিটও আছে। অন্যান্য মূল্যের টিকিটগুলো হলো ৪৫৫ ও ৫৫০ ডলার।

এই টিকিট বিক্রির কার্যক্রম চলবে কয়েক ধাপে। ১৪ সেপ্টেম্বর থেকে ১৬ নভেম্বর পর্যন্ত বিক্রি হবে প্রথম ধাপ। ৫ ডিসেম্বর থেকে শুরু করে ৩১ জানুয়ারী পর্যন্ত বিক্রি হবে দ্বিতীয় ধাপে। মার্চের ১৩ তারিখ থেকে এপ্রিলের ৩ তারিখ পর্যন্ত বিক্রি হবে তৃতীয় ধাপে। আর সর্বশেষ ধাপে টিকিট বিক্রি হবে ১৮ এপ্রিল থেকে শুরু করে ১৫ জুলাই পর্যন্ত সময়ে।

ব্রেকিংনিউজ/ইএইচ