শিরোনাম:

ডিসেম্বরেই বিয়ে করছেন কোহলি

খেলাধুলা ডেস্ক
প্রকাশিত : বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০১৭, ০৩:৩৩
অ-অ+
ডিসেম্বরেই বিয়ে করছেন কোহলি
ফাইল ছবি

ঢাকা: অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। দীর্ঘদিনের প্রেমিকা আনুশকা শর্মাকেই বিয়ে করছেন তিনি। ভারতীয় গণমাধ্যম এমনটি জানিয়েছে।

ইন্ডিয়া টুডে’র এক প্রতিবেদনে দাবি করা হয়েছে ৯ ডিসেম্বর থেকে ১২ ডিসেম্বর, এর মধ্যেই কোন একটা দিনে বিয়ের করছেন কোহলি-আনুশকা। তবে বিয়ের অনুষ্ঠানটা ১২ ডিসেম্বর হওয়ার সম্ভাবনাই বেশি বলে জানানো হয়েছে।

সম্প্রতি আনুশকার বাড়ি থেকে ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখার্জিকে বের হতে দেখা গেছে। ধারণা করা হচ্ছে, কনে আনুশকার বিয়ের পোষাকের দায়িত্ব নিয়েছেন তিনিই।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ভারতে নয়, ইতালির মিলানে একটি পাঁচ তারকা হোটেলে বিয়ে করছেন তারা। বিয়েটা নাকি হবে একান্তই পারিবারিক পরিবেশে। শুধু নিকট আত্মীয়-স্বজন আর কাছের বন্ধুরাই দাওয়াত পেয়েছেন। বলিউডের অভিনেতা-অভিনেত্রী, এমনকি ভারত জাতীয় দলের ক্রিকেটারদেরও কেউ দাওয়াত পাননি!

এই মুহূর্তে সবাইকে দাওয়াত দেয়া না হলেও দেশে ফিরে গ্র্যান্ড রিসিপশনের মাধ্যমে সবাইকে বিয়ের দাওয়াত খাওয়ানো হবে বলে জানিয়েছে সংবাদমাধ্যমগুলো। সেই অনুষ্ঠানের সম্ভাব্য তারিখও আবিষ্কার করে ফেলেছে ভারতীয় গণমাধ্যম। আর সেই সম্ভাব্য তারিখটি হচ্ছে ২১ ডিসেম্বর।

আনুশকার পরিবারের পক্ষ থেকে অবশ্য বিয়ের এই গুঞ্জন উড়িয়ে দেওয়া হয়েছে। আনুশকার এক মুখপাত্র ভারতের প্রভাবশালী ইংরেজি দৈনিক টাইমস অব ইন্ডিয়াকে বলেছেন, ‘এই খবরের কোনো সত্যতা নেই।’ উড়িয়ে দেওয়া হয়েছে কোহলির পরিবারের পক্ষ থেকেও।

১০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর দুটি টি-টুয়েন্টি ম্যাচ। কিন্তু শ্রীলঙ্কার বিপক্ষে সীমিত ওভারের এই দুটি সিরিজ থেকে ছুটি নিয়েছেন কোহলি। ভারতীয় গণমাধ্যমের দাবি বিয়ে করতেই ছুটি নিয়েছেন বিরাট।

ব্রেকিংনিউজ/এনকে

সম্পর্কিত বিষয়ঃ   ভারত