শিরোনাম:

পার্টিতে বিরাট-আনুশকার তুমুল নাচ (ভিডিও)

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০১৭, ০৪:২৮
অ-অ+
পার্টিতে বিরাট-আনুশকার তুমুল নাচ (ভিডিও)

ঢাকা: দু’জন দুই ভুবনের তারকা। একজন খেলার মাঠের অন্যজন বলিউডের রূপালি পর্দার। কিন্তু তাদের নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। যখনই তাদের এক সাথে দেখা যায় তখনি তাদেরকে নিয়ে শুরু হয় নানা গুঞ্জন। অবশ্য গুঞ্জন বলে উড়িয়ে দেয়া ঠিক হবে না কারণ এই ডিসেম্বর মাসেই নাকি তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন। বলছি মাঠ কাপানো ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলি পাড়ার হার্টথ্রব নায়িকা আনুশকা শর্মার কথা।

সম্প্রতি তারা ভারতীয় ক্রিকেট দলের পেসার জহির খানের বিয়ের রিসেপশন পার্টিতে উপস্থিত হয়েছিলেন। সেখানে তারা গানের তালে তাল মিলিয়ে নেচে মাতিয়ে তুলেন পুরো অনুষ্ঠান। আর সাংবাদিক থেকে শুরু করে সকল আগ্রহী ভক্তরা ক্যামেরার ক্লিক দিতে হুমরি খেয়ে পড়েন।

আর এতে করে জহির খান-সাগরিকা ঘটগির বিয়ের অনুষ্ঠান, রিসেপশন পার্টির ছবি ও ভিডিও সবই ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়ায়। নবদম্পতির বেশে নজর কেড়েছেন জহির-সাগরিকা। তবে জহির-সাগরিকা ছাড়াও নজরে ছিলেন বিরাট-আনুশকা জুটি।

জহির-সাগরিকার বিয়ে, মেহেন্দি থেকে রিসেপসন সব কিছুতেই দেখা গেছে লাভবার্ড বিরাট কোহলি ও আনুশকা শর্মাকে। 

রিসেপশন পার্টিতে এমব্রয়ডারি কাজ করা ধূসর ও রূপালি রঙের লেহেঙ্গায় সেজেছিলেন বলিউড ডিভা আনুশকা। তার সঙ্গে ম্যাচ করেই ধূসর রঙের স্যুট পরেছিলেন বিরাট। বলতেই হচ্ছে দু’জনকেই মানিয়েছিল বেশ।



ব্রেকিংনিউজ/এমএস

সম্পর্কিত বিষয়ঃ   ভারত